বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

রামগতিতে জাপা প্রার্থীর গণসংযোগে হামলা, আহত-২

রামগতিতে জাপা প্রার্থীর গণসংযোগে হামলা, আহত-২

সোমবার ১৪ ডিসেম্বর ২০১৫
মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি(লক্ষ্মীপুর)থেকে:  লক্ষ্মীপুরের রামগতি পৌরসভা নির্বাচনে জাপা মনোনীত প্রার্থী আজাদ উদ্দিন চৌধুরীর উপর হামলার ঘটনা ঘটেছে।
সোমবার (১৪ ডিসেম্বর) সকাল ১১.৩০ ঘটিকায় রামগতি পৌরসভার ৫নং ওয়ার্ডের আলেকজান্ডার বাণী সিনেমা হল এলাকায় লাঙ্গল প্রতীকের প্রার্থী আজাদ উদ্দিন চৌধুরীর গণসংযোগ চলাকালে এ হামলার ঘটনা ঘটে।
হামলায় জাতীয় পার্টি রামগতি উপজেলা কমিটির যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন এবং সাবেক রামগতি উপজেলা চেয়ারম্যান বেগম রোকেয়া আজাদের ছোট ভাই জহির উদ্দিন চৌধুরী আহত হয়।
আহতদের রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
এবিষয়ে জাপা মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী আজাদ উদ্দিন চৌধুরী জানান, অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠ নির্বাচন কে বাধাগ্রস্থ করা এবং নির্বাচনের পরিবেশকে নষ্ট করার জন্য পরিকল্পিত ভাবে নৌকা প্রতীক প্রার্থীর নির্দেশে হামলার ঘটনা ঘটায়। আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচার দাবি করছি।
এদিকে বিকেলে আলেকজান্ডার প্রাথমিক বিদ্যালয়ের সামনে জাতীয় পার্টির অফিসে নৌকা প্রতীকের মিছিল থেকে ইট পাটকেল ছোড়া হয় বলেও জাতীয় পার্টির কর্মীরা জানান।
অপরদিকে বিকালে ৫নং ওয়ার্ডে টেবিল বাতি প্রতীকের প্রার্থী শাহাদাত হোসেন তার প্রতিদ্বন্ধি, পাঞ্জাবি প্রতীকের প্রার্থী আবুল খায়েরের প্রচার মাইক ভাংচুর করে।
পাল্টা পাঞ্জাবি প্রতীকের সমর্থকরা টেবিল বাতি প্রতীকের প্রচার মাইক ভাংচুর করে।
ভোটের দিন যতই ঘনিয়ে আসছে ততই রামগতি পৌরসভার পরিবেশ উত্তপ্ত হয়ে উঠছে। এতে সাধারণ ভোটারদের মধ্যেও উৎকণ্ঠা বাড়ছে।
এ বিষয়ে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন সাম্প্রতিক স্বদেশকে বলেন, হামলার ঘটনা ঘটেনি। তবে জাতীয় পার্টি ও আওয়ামী লীগ সমর্থকদের মধ্যে বাকবিতন্ডা হয়েছে। যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশের সর্তকতা রয়েছে।

আর্কাইভ