বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

পৌরসভা নির্বাচনী সহিংসতা; চৌমুহনীতে বিএনপি প্রার্থীর বৈঠকে গুলি, আহত-৩

পৌরসভা নির্বাচনী সহিংসতা; চৌমুহনীতে বিএনপি প্রার্থীর বৈঠকে গুলি, আহত-৩

শনিবার ১২ ডিসেম্বর ২০১৫
নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় বিএনপির প্রার্থীর উঠান বৈঠকে হামলা ও গুলি চালিয়েছে একদল মুখোশধারী দূর্বৃত্ত। এসময় ৩ জন আহত হয়েছে।
শনিবার সন্ধ্যা পৌনে ৬টায় নব দিগন্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন- বিএনপি ও ছাত্রদল কর্মী সাওন, খোকন ও ভুট্ট।
স্থানীয় সূত্রে জানা গেছে, আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বিকেলে বিএনপির মেয়র প্রার্থী জহির উদ্দিন হারুন নব দিগন্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে একটি নির্বাচনী উঠান বৈঠকের আয়োজন করে। নির্দিষ্ট সময়ে বৈঠক শুরু হয়। সন্ধ্যায় একদল মুখোশধারী দূর্বৃত্ত বৈঠকে হামলা চালায় এবং কয়েক রাউন্ড গুলি ছূঁড়ে।
বিএনপি মেয়র প্রার্থী জহির উদ্দিন হারুন জানান, মুখোশধারীরা তার বৈঠককে লক্ষ্য করে প্রথমে কয়েক রাউন্ড গুলি নিক্ষেপ করে। পরে তারা বৈঠক স্থলে এসে তার দলের কর্মী সাওন, খোকন ও ভুট্টকে কুপিয়ে জখম করে।
বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জসিম উদ্দিন সাম্প্রতিক স্বদেশকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বৈঠকে গুলির বিষয়টি এখনো নিশ্চিত নয়। তবে স্থানীয়রা বলছে তারা গুলিরমত শব্দ শুনেছিল। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আর্কাইভ