সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

কমলনগরে চরমার্টিন ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ কর্মী সম্মেলন ২০১৫ অনুষ্ঠিত

কমলনগরে চরমার্টিন ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ কর্মী সম্মেলন ২০১৫ অনুষ্ঠিত

রবিবার ১৫ নভেম্বর ২০১৫
কানিজ ফাতেমা সায়মা: লক্ষ্মীপুরের কমলনগরে চরমার্টিন ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ কর্মী সম্মেলন ২০১৫ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ নভেম্বর) সকাল ১০ঘটিকার সময় উপজেলার মুন্সিরহাট বাজারস্থ চরমার্টিন কৃষি বহুমূখী সমবায় সমিতি লি: অফিস মিলনায়তনে ঐ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা মহিলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক দিনারা বেগম লিপির সঞ্চালনায় ও সাধারণ সম্পাদক সাজেদা আক্তার সুমীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের সংসদ সদস্যের প্রতিনিধি, লক্ষ্মীপুর জেলা সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট আনোয়ারুল হক।
 
বিশেষ অতিথি ছিলেন চরমার্টিন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী মিঞা ভাই ও সাধারণ সম্পাদক বকুলের রহমান, চরমার্টিন ইউনিয়ন কৃষক লীগ সভাপতি আবুল খায়ের মিঞা।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী যুবলীগ সহ সভাপতি মো. জিয়া উদ্দিন ফারুক, উপজেলা ছাত্রলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বিপ্লব, চরমার্টিন ইউনিয়ন ছাত্রলীগ আহবায়ক মো. সোহাগ, যুগ্ন আহবায়ক মো. কামাল উদ্দিন, যুবমহিলা লীগ সাধারণ সম্পাদিকা সাহিদা আক্তারসহ প্রমূখ।

সম্মেলন শেষে তাহমিনা পারভীনকে সভাপতি ও লাইলী আক্তারকে সাধারণ সম্পাদক ও নুপূর বেগমকে সাংগঠনিক সম্পাদক করে ৩৭ সদস্য বিশিষ্ট ৪নং চরমার্টিন ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ এর একটি নতুন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

আর্কাইভ