বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

নোয়াখালীতে নারীসহ দু’জনের মৃতদেহ উদ্ধার

নোয়াখালীতে নারীসহ দু’জনের মৃতদেহ উদ্ধার

রবিবার ২০ সেপ্টেম্বর ২০১৫
নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী চাটখিল ও সুবর্ণচর উপজেলার পৃথক স্থান থেকে এক রহিমা খাতুন নামের এক গৃহবধূসহ দুই জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার সকাল ও দুপুর ১২টায় পুলিশ মৃতদেহ দু'টি উদ্ধার করে। নিহতরা হচ্ছেন- জেলার চাটখিল পৌরসভার সুন্দরপুর গ্রামের হাজী বাড়ীর আব্দুর রবের ছেলে সিরাজুল ইসলাম সিরাজ (৩২) ও সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ফরিদ আহমদের স্ত্রী বিবি রহিমা খাতুন (২৫)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চাটখিল বাজারের বদলকোর্ট সড়কের চা দোকানদার সিরাজ বৃহস্পতিবার রাত পর্যন্ত বাড়ী না ফেরায় পরিবারের লোকজন দোকানের গিয়ে ভিতরে তার ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। স্ত্রীর সাথে বিচ্ছেদসহ পারিবারিক হতাশার কারণে সিরাজ আত্মহত্যা করেছে বলে জানা গেছে।
অপরদিকে, শুক্রবার সকালে সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নে পারিবারিক কলহের জের ধরে পরিবারের লোকজনের অজান্তে ঘরের দরজা জানালা বন্ধ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে গৃহবধূ রহিমা খাতুন। খবর পেয়ে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম উদ্দিন ও চরজব্বর থানার (ওসি) মো. নিজাম উদ্দিন মৃতদেহ উদ্ধারের বিষয়টি সাম্প্রতিক স্বদেশকে নিশ্চিত করেছেন।

আর্কাইভ