বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

কোম্পানীগঞ্জে আমান মওদুদের জানাজা

 কোম্পানীগঞ্জে আমান মওদুদের জানাজা

রবিবার ২০ সেপ্টেম্বর ২০১৫
নোয়াখালী(কোম্পানীগঞ্জ)প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জের সরকারী মুজিব কলেজ মাঠে বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায় আমান মমতাজ মওদুদ (৩৬) জানাজা অনুষ্ঠিত হয়েছে।

জানাজা পূর্ব অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মরহুমের পিতা বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য গোলাম হায়দার বিএসসি, নোয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও নোয়াখালীর পৌরসভার মেয়র হারুনুর রশিদ আজাদ, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা বিএনপির সভাপতি হাজি আবদুল হাই সেলিম, সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, উপজেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা মুহাম্মদ মোশাররফ হোসাইন।

এসময় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী স্থানীয় সাংসদ ওবায়দুল কাদের মুঠোফোনে ব্যারিস্টার মওদুদ আহমেদকে তার ছেলের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ, সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের বিদেহী আতœার মাগফেরাত কামনা করেন।
 
ব্যারিস্টার মওদুদ আহমদের ব্যাক্তিগত সহকারী (পিএস) মমিনুর রহমান সুজন চৌধুরী জানান, গত ৯ সেপ্টেম্বর অসুস্থ হয়ে পড়লে আমান মমতাজ মওদুদকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করে। পরিক্ষা নিরিক্ষা করার পর তার ডেঙ্গু জর ধরা পড়ে। মঙ্গলবার সংকটাপন্ন অবস্থায় একটি এয়ার অ্যম্বুলেন্সে করে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়ার পথে ভোর সাড়ে ৪টার দিকে আমান মারা যায়। বুধবার সন্ধা সাড়ে ৭টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে আমান মমতাজ মওদুদের লাশ ঢাকায় পৌঁছে। কফিন ঢাকায় আনার পর প্রথমে গুলশানের ৫৯ নং বাসায় নিয়ে যাওয়া হয়। আমান মমতাজ মওদুদের প্রথম জানাজা অনুষ্ঠি হয় সিঙ্গাপুরে, বৃহস্পতিবার সকালে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয় ব্যারিস্টার মওদুদ আহমদের নিজ এলাকা সরকারী মুজিব কলেজ মাঠে। তৃতীয় জানাজা বাদ জোহর হাইকোর্ট মসজিদ প্রাঙ্গনে এবং বাদ আসর  ফরিদপুরে ৪র্থ জানাজা শেষে তার নানা  পল্লী কবি জসিম উদ্দিনের কবরের পাশ্বে তাকে সমাহিত করা হয়।
শুক্রবার গুলশান বাস ভবনে আমান মমতাজ মওদুদের কুলখানী অনুষ্ঠিত হবে।

আর্কাইভ