মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

নোয়াখালীতে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩

নোয়াখালীতে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩

রবিবার ২০ সেপ্টেম্বর ২০১৫
নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নে দুটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আব্দুল খালেক নামের এক যাত্রী নিহত হয়েছে। ঘটনায় আরো ৩ যাত্রী আহত হয়েছেন।
বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বিনোদপুর-মাইজদী সড়কের ছকিদার দোকান এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত আব্দুল খালেক (৪০) সদর উপজেলার নোয়ান্ন ইউনিয়নের রতনপুর গ্রামের অছি মেস্ত্রি বাড়ীর আবুল কাশেমের ছেলে। তিনি দুই ছেলে ও দুই মেয়ের জনক। আহতরা হচ্ছেন- একই বাড়ীর আব্দুল মান্নানের ছেলে মো. হোসেন (৩৮)সহ ৩জন।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সিএনজি অটোরিকশা যোগে বিনোদপুর-মাইজদী সড়ক দিয়ে মাইজদীর দিকে যাচ্ছিলেন আব্দুল খালেক ও তার চাচাতো ভাই হোসেনসহ কয়েকজন। পথে ছকিদার দোকান এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশা তাদের বহনকারী সিএনজি অটোরিকশাকে সামনে থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আব্দুল খালেক নিহত হয়। ঘটনায় সিএনজিতে থাকা হোসেনসহ আরো ৩ যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত আব্দুল খালেকের ছোট ভাই মো. ফারুক হোসেন বিষয়টি সাম্প্রতিক স্বদেশকে নিশ্চিত করেছেন।
সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর্কাইভ