বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

কোম্পানীগঞ্জে দূর্ধর্ষ ডাকাতি, আটক-২

কোম্পানীগঞ্জে দূর্ধর্ষ ডাকাতি, আটক-২

বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর ২০১৫
নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপারবর্তী ইউনিয়নে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত দল ৮ভরি স্বর্ণ, নগদ ৩হাজার টাকা ও মূল্যবান জিনিস লুট করে। ঘটনায় ডাকাত সন্দেহে দুই জনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন।
বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে আটককৃত দু’জনকে পুলিশে সোপার্দ করা হয়। আটককৃতরা হচ্ছেন- নোয়াখালীর সেনবাগ উপজেলার উত্তর মোহাম্মদপুর গ্রামের আবুল কালামের ছেলে সুমন হোসেন (১৯) ও কোম্পানীগঞ্জ উপজেলার চরপারবর্তী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সফি আলমের ছেলে আব্দুর রহিম বাবুল (৪৭)।
স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ১০/১৫ জনের একদল ডাকাত উপজেলার চরপারবর্তী ইউনিয়নের ২নং ওয়ার্ড পাঠানতলা এলাকার আব্দুল গফুর পাটওয়ারী বাড়ীতে প্রবেশ করে। পরে ডাকাতদল ওই বাড়ীর হাজী ওবায়দুল হকের পাকা ঘরের সিড়ি কক্ষ দিয়ে ভিতরে প্রবেশ করে। এসময় ডাকাত দল অস্ত্রের মুখো ঘরের লোকজনকে জিম্মি করে ৮ভরি স্বর্ণ, নগদ ৩হাজার টাকা ও মূল্যবান জিনিস লুট।
পরে বাড়ীর লোকজনের চিৎকারে স্থানীয়রা ছুঁটে এসে ডাকাত সদস্য সুমনকে একটি চোরাসহ আটক করে গণপিটুনি দিয়ে বেঁধে রাখে। সকালে সুমনের দেওয়া তথ্যমতে ডাকাতের সোর্স ও ডাকাতি হওয়া বাড়ীর পাশের বাড়ীর বাসিন্দা বাবুলকে আটক করে পুলিশে সোপর্দ করে।
কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। ক্ষতিগ্রস্থদের লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর্কাইভ