মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

সুবর্ণচরে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার

  সুবর্ণচরে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার

শুক্রবার, ২১ আগষ্ট ২০১৫
নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়ন থেকে অজ্ঞাত বৃদ্ধ (৬০) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার সাথে পাওয়া চিরকুট থেকে নাম ওসমান বলে জানাগেলে পুলিশ তার পরিচয় নিশ্চিত করতে পারেনি।
শনিবার (১৫ আগষ্ট) সকাল ১১টার দিকে বাতাইন্না মসজিদ এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।
হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে সোনাপুর-সুবর্ণচর সড়কের দক্ষিণ ওয়াপদা এলাকায় থেকে গুরত্বর জখম অবস্থায় স্থানীয়রা অজ্ঞাত (৬০) ব্যক্তিকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শনিবার ভোরের কোন একসময় হাসপাতালের রেজিস্ট্রার ডেক্সে একটি চিরকুট লেখে বের হয়ে যায় সে। সকালে বাতাইন্না মসজিদ এলাকা থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।  
নিহত বৃদ্ধের চিরকুটে যা লেখা ছিল-‘আঘাতের ফলে, ওসমানের রহমান ওসমানের রহমান, ওবায়েদুল স্কুল, ওসমান তুমি মারা যাবে’।
সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আব্দুর রহিম চিরকুটের বিষয়টি নিশ্চিত করে জানান, বিকেলে কয়েকজন লোক মাথা ও মুখে গুরুত্বর জখম অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর আমার তাকে নোয়াখালী মেডিকেল কলেজ হাসাপাতালে স্থানান্তর করার পরামর্শ প্রদান করি। কিন্তু রাতে লোকজন তাকে পূণঃরায় হাসাপাতালে নিয়ে আসলে ভোরের কোন একসময় সে হাসপাতাল থেকে বের হয়ে চলে যায়।
চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসাপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে গাড়ী চাপায় সে আহত হয়েছে এবং সে মানসিক ভারসাম্যহীন ছিল।

আর্কাইভ