শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

‘ডিসি সম্মেলনে লক্ষ্মীপুরের ৫ বিষয় তুলে ধরা হবে’

‘ডিসি সম্মেলনে লক্ষ্মীপুরের ৫ বিষয় তুলে ধরা হবে’

বুধবার ২৯ জুলাই ২০১৫
লক্ষ্মীপুর প্রতিনিধি : জেলা প্রশাসক (ডিসি) সম্মেলনে লক্ষ্মীপুরের উল্লেখযোগ্য পাঁচটি বিষয় তুলে ধরবেন জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী।
প্রধানমন্ত্রীর কার্যালয়ের ‘শাপলা’ হলে অনুষ্ঠিত হচ্ছে তিন দিনব্যাপী জেলা প্রশাসক সম্মেলন-২০১৫। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঙ্গলবার সকাল ১০টা ৫৫ মিনিটে আনুষ্ঠানিকভাবে এ সম্মেলন উদ্বোধন করেন।
জেলা প্রশাসক কার্যালয়ের একটি সূত্র জানায়, ইতোমধ্যে সম্মেলন উপলক্ষে মন্ত্রিপরিষদ বিভাগে লক্ষ্মীপুর সদর উপজেলার মজু চৌধুরী হাট এলাকায় নদীবন্দর স্থাপন, পর্যটন কেন্দ্র হিসেবে স্বীকৃতি, লক্ষ্মীপুর-বেগমগঞ্জ সড়ক আঞ্চলিক থেকে মহাসড়কে উন্নীতকরণ, একটি মৎস্য গবেষণা কেন্দ্র স্থাপন ও রামগতি ও কমলনগরের নদী ভাঙন প্রতিরোধে আরও অর্থ বরাদ্দসহ বিভিন্ন বিষয় তুলে ধরা হবে বলে জানানো হয়েছে।
লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয় থেকে নাম প্রকাশ না করার শর্তে এক কর্মকর্তা বলেন, ‘দাবিগুলো ইতোমধ্যে জেলা প্রশাসক সম্মেলনে উপস্থাপনের জন্য মন্ত্রিপরিষদ বিভাগে পাঠানো হয়েছে। তাদের অনুমতি পেলে তা প্রধানমন্ত্রী বরাবর উপস্থাপন করা হবে।’
লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী মুঠোফোনে সাম্প্রতিক স্বদেশকে বলেন, ‘জেলা প্রশাসক সম্মেলন উপলক্ষে ঢাকায় এসেছি। ইতোমধ্যে লক্ষ্মীপুরের গুরুত্বপূর্ণ বিষয়গুলো নিয়ে আলোচনা করার জন্য মন্ত্রিপরিষদ বিভাগে লিখিতভাবে দেওয়া হয়েছে। অনুমতি পেলে উল্লেখযোগ্য বিষয় নিয়ে সম্মেলনে উপস্থাপন করা হবে। কোন কোন বিষয় আলোচনা হয় তা পরে আপনাদের জানানো হবে।’

আর্কাইভ