শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

লক্ষ্মীপুরে শেখ কামাল-নিটল টাটা লক্ষ্মীপুর জেলা ফুটবল লীগের শুভ উদ্বোধন

 লক্ষ্মীপুরে শেখ কামাল-নিটল টাটা লক্ষ্মীপুর জেলা ফুটবল লীগের শুভ উদ্বোধন

সোমবার ৮জুন ২০১৫
মামুনুর রশিদ, লক্ষ্মীপুর থেকে : লক্ষ্মীপুরে শেখ কামাল-নিটল টাটা লক্ষ্মীপুর জেলা ফুটবল লীগ ৬ জুন শনিবার বিকেলে জেলা স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়।
জেলা ফুটবল এসোসিয়েশন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুষ্ঠানের প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপ-মন্ত্রী আরিফ খাঁন জয় (এম.পি), বেলুন ও পায়রা উড়িয়ে  ফুটবল লীগ খেলার শুভ উদ্বোধন করেন।
উদ্বোধনী খেলা অংশ গ্রহণ করেন চৌরাস্তা ক্রীড়া সংঘ বনাম উইনার্স ক্লাব।
জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এ কে এম টিপু সুলতান এর সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা  ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-০৪ রামগতি-কমলনগর আসনের সংসদ সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য বীরমুক্তিযোদ্ধা মোহম্মদ আবদুল্লা আল মামুন (এমপি), পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শাহ্ মিজান শাফিউর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাবেক সংসদ সদস্য ও বিশিষ্ট ক্রীড়া বিদ হারুনুর রশিদ, লক্ষ্মীপুর পৌর মেয়র এম এ তাহের।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতির সভাপতি এম এ সাত্তার, বিশিষ্ট আইনজীবী  এড. সফিক মাহমুদ পিন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু বিজন বিহারী ঘোষ, সাধারন সম্পাদক আবুল কাশেম চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু,  রামগঞ্জ উপজেলা চেয়ারম্যান আ ক ম রুহুল আমিন, কমলনগর উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আব্দুল ওয়াহেদ, রামগঞ্জ পৌর মেয়র বেল্লাল হোসেন, লক্ষ্মীপু পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন. সাধারণ সম্পাদক মনিরুল করিম, জেলা  ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক আব্দুরব শামীম, আহছানুল কবির রিপন, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো: দেলোয়ার হোসেন, সদর উপজেলা  ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাফিজ উল্যা,  জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সহেল প্রমূখ।
ফুটবল লীগ খেলা মোট আটটি(৮) দল অংশ গ্রহণ করেন এই খেলা আগামী ১৭ জুন পর্যন্ত  চলবে। চৌরাস্তা ক্রীড়া সংঘ ০২ গোলে উইনার্স কøাব কে পরাজিত করে। উক্ত খেলা পরিচালনা করেন ইব্রাহীম খলিল, শিবু নাথ দাস ও আবদুর গণি।

আর্কাইভ