শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

ফেনীতে যাত্রীবাহী বাসে ডাকাতি; লক্ষ্মীপুরে চালক ও হেলপার আটক

ফেনীতে যাত্রীবাহী বাসে ডাকাতি; লক্ষ্মীপুরে চালক ও হেলপার আটক

শনিবার ৩০ মে ২০১৫ সময় ১২:০১
সাম্প্রতিক স্বদেশ ডেক্স : চট্রগ্রাম থেকে ছেড়ে আসা লক্ষ্মীপুরের রামগতি গামী যাত্রীবাহী বাস বৈশাখী পরিবহনে ডাকাতি হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে বাস চালক ফরিদ (৩২) ও হেলপার মফিজকে (২৪) আটক করে পুলিশে সোপর্দ করেছে বাসযাত্রীসহ স্থানীয় জনতা।
শুক্রবার (২৯ মে) গভীর রাতে ফেনীতে এ ডাকাতির ঘটনা ঘটে। ভোরে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার করুনানগর এলাকায় বাস চালক ও হেলপারকে আটক করা হয়।  
আটক বাস চালক ফরিদ লক্ষ্মীপুরের রামগতি উপজেলার আলেকজান্ডার শিক্ষা গ্রামের হারিছ আহাম্মদের ছেলে। হেলপার মফিজ আলেকজান্ডার সবুজ গ্রামের বাসিন্দা মো. সিরাজের ছেলে।
বাসযাত্রী শাহিনুর বেগম জানায়, নাইট কোচ বৈশাখী পরিবহন বাসটি  রাত ১১ টার দিকে ১৭জন যাত্রী নিয়ে চট্রগ্রাম থেকে ছেড়ে আসে। গাড়িটি কাউন্টার থেকে বের হলে বন্ধু পরিচয়ে আরও দুই যাত্রীকে হেলফার বাসে উঠায়। বাসটি ফেনীতে পৌছার আগে ওই দুইজনসহ যাত্রীবেশী ১০জন ডাকাত অস্ত্রের মুখে অন্য যাত্রীদের জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল লুটে নেয়। ডাকাতি শেষে চালক ও হেলপারের সহযোগীতায় ডাকাতদল বাস থেকে নেমে যায়। ভোরে বাসটি করুনানগর এলাকায় পৌছলে যাত্রী ও এলাকার লোকজন চালক ও হেলপারকে আটক করে পুলিশে দেয়।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে বাস চালক ও হেলপারকে আটক করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আর্কাইভ