শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম’র ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম’র ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বৃহস্পতিবার, ২৬ মার্চ ২০১৫
লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম প্রেস বিজ্ঞপ্তি: জেলার একমাত্র আঞ্চলিক অনলাইন নিউজ পোর্টাল ‘লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম’র ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  হয়েছে। বৃহস্পতিবার (২৬ মার্চ) সন্ধ্যায় জেলা শহরের চকবাজার রতন প্লাজার ৩য় তলায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ও বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি’র বার্তা সম্পাদক আবদুস শহিদ। বিশেষ অতিথি ছিলেন গণমাধ্যম গবেষণা প্রতিষ্ঠান  মিডিয়া রিচার্স এন্ড কমিউনিকেশনের সিইও এবং প্রকাশিতব্য ট্যাবলয়েড জাতীয় দৈনিক নতুন সময়ের নির্বাহী সম্পাদক এবিএম জিল্লুর রহমান।
লক্ষ্মীপুর থেকে প্রকাশিত দৈনিক মেঘনার পাড় পত্রিকার সম্পাদক ও যুগান্তর জেলা প্রতিনিধি আবুল কালাম আজাদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জাতীয় কবিতা পরিষদের জাতীয় কমিটির নির্বাহী সদস্য এবং সাহিত্য ম্যাগাজিন “খুঁটি: সম্পাদক কবি ও চিত্রশিল্পী এসএম জাহাঙ্গীর, বাংলাদেশ সংবাদ সংস্থা (বিএসএস) ও দৈনিক মানবকন্ঠ জেলা প্রতিনিধি, আবুল কালাম আজাদ, চ্যানেলটোয়েন্টিফোর ও বিডিনিউজটোয়েন্টিফোর জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম স্বপন, চ্যানেল নাইন ও কালেরকন্ঠ জেলা প্রতিনিধি কাজল কায়েস, লক্ষ্মীপুর বার্তা জেলা প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন লিটন, দ্যা রির্পোট জেলা প্রতিনিধি মো: নিজাম উদ্দিন, দৈনিক ভোরের মালঞ্চ নির্বাহী সম্পাদক শাকের মোঃ রাসেল, বার্তা সম্পাদক জামাল উদ্দিন রাফি, দৈনিক মানবকল্যাণের নিজস্ব প্রতিনিধি রাকিব হোসেন রনি এবং সাংবাদিক রুবেল হোসেন প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম’র প্রতিষ্ঠাতা ও সম্পাদক সানা উল্লাহ সানু।
সভায় বক্তারা নিরপেক্ষ সাংবাদিকতার পাশাপাশি দায়িত্বশীলতা বজায় রাখার অঙ্গীকার ব্যক্ত করেন। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।
এ দিকে লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকমের জন্ম বার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দিয়েছেন জেলা ও উপজেলার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সহ নানা সংগঠন। শুভেচ্ছা জানিয়েছেন রায়পুর প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম মিন্টু, রামগতি প্রেসক্লাবের সভাপতি মো. নিজাম উদ্দিন এবং সাধারন সম্পাদক মো. রাসেল পাটওয়ারী, কমলনগর প্রেসক্লাবের সভাপতি সাজ্জাদুর রহমান সাজ্জাদ এবং সাধারন সম্পাদক কাজী মো. ইউনুস, রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এসএম বাবুল বাবর, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কবির আহমেদ ফারুক এবং সাধারণ সম্পাদক মোঃ আলী হোসেন, রায়পুর রিপোর্টাস ক্লাবের সভাপতি পীরজাদা মাসুদ হোসাইন, রায়পুর সাংবাদিক কল্যাণ সমিতির সিনিয়র সভাপতি দেলোয়ার হোসেন মৃধ্যা, রামগঞ্জ সাংবাদিক সমিতির প্রেসক্লাবের সভাপতি খালেদ মাহমুদ ফারুক, বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের লক্ষ্মীপুর জেলা সভাপতি আরাফাত হোসাইন শান্ত প্রমুখ।

আর্কাইভ