শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামি কফিল গ্রেপ্তার; বিপুল অস্ত্র ও গোলাবারুত উদ্ধার

লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামি কফিল গ্রেপ্তার; বিপুল অস্ত্র ও গোলাবারুত উদ্ধার

রবিবার, ২৯ মার্চ ২০১৫
লক্ষ্মীপুর পুলিশ সুপার কার্যালয় থেকে প্রেস বিজ্ঞপ্তি: জেলা ডিবি পুলিশ লক্ষ্মীপুর থানা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান অস্ত্র ও গোলাবারুত উদ্ধার করে বহুল আলোচিত হত্যা মামলার অন্যতম আসামী কফিল কে গ্রেপ্তার করে।
সোমবার, (২৩ মার্চ) রাত ১০ ঘটিকার সময় লক্ষ্মীপুর থানা এলাকায় ঐ অভিযান পরিচালনা করা হয়।
গোপন সূত্রের ভিত্তিতে জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমানের নেতৃত্বে জেলা ডিবি পুলিশের পরিদর্শক আবদুল আল মামুন, এসএই আবুল বাশার, এসআই মুজিবুর রহমান, এসআই মোস্তফা আনোয়ারসহ সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় লক্ষ্মীপুর সদর থানাধীন দঃ হামছাদিস্থ জাহানাবাদ এলাকার সন্ত্রাসী ফরিদের বাড়ীতে ঐ অভিযান করা হয়।
পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী ফরিদ তার সঙ্গীয় বাহিনীদের নিয়ে তার বাড়ির আড্ডাস্থল থেকে পালিয়ে যায়।
পুলিশ ফরিদের আড্ডাস্থলের পরিত্যক্ত একটি ঘরে তল্লাশি চালিয়ে একটি কাটা রাইফেল, একটি দেশীয় তৈরী এল জি, দুইটি একনলা বন্দুক, ৩৬ রাউন্ড বন্দুকের গুলি, ১১ রাউন্ড ৩০৩ রাইফেলের গুলি, ছয় রাউন্ড ৭.৬৫ পিস্তলের গুলি ও গুলি রাখার বেগ ও প্যাকেট সহ আনুষাঙ্গিক মালামাল উদ্ধার করে।
পুলিশের ধারনা কোন অসৎ কিংবা নাশকতার উদ্দ্যেশে সন্ত্রাসী বাহিনী ফরিদের বাড়িতে অবস্থান করেছিল।

এব্যাপারে মাললার প্রস্তুতি চলছে।

এছাড়াও অপর আরেকটি অভিযানে লক্ষ্মীপুর চর শাহী ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আঃ মান্নান হত্যা মামলার অন্যতম প্রধান আসামী মোঃ কফিল উদ্দিন (৫০) কে তার বাড়ী গোবিন্দপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এব্যাপারে পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান সাম্প্রতিক স্বদেশকে বলেন যে কোন সন্ত্রাসীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। এ বিষয়ে কোন ছাড় দেওয়া হবেনা।

আর্কাইভ