শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

স্বাধীনতা রক্ষা করতে জীবন দিবো; তবুও জঙ্গিবাদের কাছে মাথা নত করবো না- কমলনগরে নৌ-পরিবহন মন্ত্রী

স্বাধীনতা রক্ষা করতে জীবন দিবো; তবুও জঙ্গিবাদের কাছে মাথা নত করবো না- কমলনগরে নৌ-পরিবহন মন্ত্রী

বুধবার, ১৮ মার্চ ২০১৫
মো. রাসেল পাটওয়ারী: নৌ-পরিবহন মন্ত্রী মো. শাহজাহান খাঁন বলেছেন, স্বাধীনতা রক্ষা করতে জীবন দিবো; তবুও জঙ্গীবাদের কাছে মাথা নত করবো না। জঙ্গীবাদ ও সন্ত্রাস প্রতিরোধে ঘরে-ঘরে দুর্গ গড়ে তোলতে হবে। আইএসআই জঙ্গীবাদ মোকাবেলা করতে মানুষকে ঐক্য বদ্ধ হতে হবে। জানমাল রক্ষায় সবাইকে এগিয়ে আসতে হবে। যারা সন্ত্রাস সৃষ্টি করে তাদের পুলিশে ধরিয়ে দিন। তাদের বিচার হবে।
বুধবার (১৮ মার্চ) সকাল ১০ টায় লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার মেঘনা উপকূলীয় মতিরহাট উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত গণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, দুর্নীতির মামলা থেকে নিজকে ও ছেলে তারেককে রক্ষা করতে খালেদা ক্ষমতায় যেতে চায়। তিনি ক্ষমতা যেতে অস্তির হয়ে পড়েছেন । যুদ্ধাপরাধীদের রক্ষা করতে অপচেষ্টা করছে। আগেও পুলিশ-বিজিবিসহ দেশের  মানুষকে হত্যা করে ক্ষমতা আসতে চেষ্টা করছেন; পারেনি। ফের হরতাল-অবরোধের নামে সহিংসতা করেছে। খালেদা মানুষ পুড়িয়ে মেরে রক্ষুসী ও দানবে পরিনত হয়েছে। দানবের সাথে মানুষের প্রেম হতে হতে পারে না।
এ সময় মন্ত্রী খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, হরতাল সন্ত্রাস ও জঙ্গীবাদ বন্ধ করুন; না হয় আপনার জন্য ভয়াবহ পরিনিতি অপেক্ষা করছে।
মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনা ক্ষমতা আছে বলে উন্নয়ন দেখছেন। আওয়ামী লীগ ক্ষমতা থাকলে দেশে উন্নয়ন ও সমৃদ্ধিতে এগিয়ে যায়। বঙ্গবন্ধুর মতো শেখ হাসিনাও দেশকে ভালোবাসেন। দেশের মানুষকে ভালোবাসেন। কিন্তু খালেদা হুকুম দিয়ে পেট্রোল বোমা মেরে শিশুদের পুড়িয়ে মারছে। এ খেলা বন্ধ করতে হবে।
এ সময় মন্ত্রীর হাতে ফুল দিয়ে জাসদ ও বিএনপি’র কয়েকজন নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।
এর আগে মন্ত্রী মেঘনা নদীর ডুবোচর ও মতিরহাট ঘাট পরিদর্শন করেন। পরিদর্শন শেষে ডুবো চর খনন ও মতিরহাটে ফেরিঘাট স্থাপনের আশ্বাস দেন।
লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের স্থানীয় সংসদর সদস্য আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে গণ সমাবেশে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর সদর আসনের সংসদ সদস্য একেএম শাহাজন কামাল, মন্ত্রীর সফর সঙ্গী ডা. এনামুল হক এমপি। কমলনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী।
জেলা আওয়ামী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় সমাবেশে উপস্থিতি ছিলেন লক্ষ্মীপুর জেলা পরিষদ প্রশাসক মো. শামছুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলম ফারুক পিংকু, সাবেক সভাপতি এম আলাউদ্দিন, কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আবদুল আওয়াল, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার নুরুল আমিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজু ও স্থানীয় সংসদ সদস্যের প্রতিনিধি অ্যাডভোকেট আনোয়ারুল হক প্রমুখ।
দুপুরে নৌ-পরিবহন মন্ত্রী লক্ষ্মীপুর সদর উপজেলা উপজেলার মজু চৌধুরীরহাট ফেরি ঘাট পরিদর্শন; পরে লক্ষ্মীপুর শহরস্থ নজির আহাম্মদ ভূইয়া মিলনায়তনে মতবিনময় সভা। বিকেলে রাধাপুর উচ্চ বিদ্যালয়ে নতুন ভবন উদ্ধোধন করার কথা রয়েছে।

আর্কাইভ