মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ আহত যুবদলকর্মীর মৃত্যু

লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ আহত যুবদলকর্মীর মৃত্যু

বুধবার, ১১ মার্চ ২০১৫
মো. কামাল হোসেন লক্ষ্মীপুর থেকে : লক্ষ্মীপুরের কমলনগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ যুবদলকর্মী মো. আরিফ হোসেন (২৪) মারা গেছেন। রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল পৌনে ৯টায় মারা যান তিনি। নিহত আরিফ হোসেন কমলনগরের চরজাঙ্গালিয়া ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে।
নিহতের ফুফাত ভাই ফয়সাল জানান, পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে আরিফ মারা যান। আইনি প্রক্রিয়া শেষে তার লাশ লক্ষ্মীপুরে নিয়ে যাওয়া হবে।
কমলনগর উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল হুদা চৌধুরী জানান, আরিফ হোসেন যুবদলের একজন সক্রিয় সদস্য ছিলেন। জেলার সহকারী পুলিশ সুপার (এএসপি-সদর) মো. জুনায়েত কাউছার চিকিৎসাধীন অবস্থায় আরিফের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।
গত ১ মার্চ রাতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আহত হন আরিফ হোসেন ও মাইন উদ্দিন (৩০)। ওই দিন রাতেই তাদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরদিন রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।
এ ঘটনার পর পুলিশ জানিয়েছিল, নাশকতার চেষ্টাকালে টহল পুলিশের সঙ্গে বিএনপি ও জামায়াত-শিবিরকর্মীদের ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৪টি পেট্রোলবোমা ও একটি গাছ কাটা করাত উদ্ধার করা হয়। সেখানে ৪ পুলিশ সদস্য আহত হন।
এদিকে, লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরিফ দাবি করেন, পুলিশ তাদের দুই জনকে আটকের পর পায়ে গুলি করে।

আর্কাইভ