মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

আবার অশ্লীলতার পথে ঢালিউড

আবার অশ্লীলতার পথে ঢালিউড

বুধবার, ১১ মার্চ ২০১৫
সাম্প্রতিক স্বদেশ ডেস্ক: মুনমুন, ময়ূরী, পলিদের দিন ফুরিয়ে গেছে বহুদিন। কেউ যাত্রা আর কেউ ব্যস্ত আছেন ব্যবসা নিয়ে। কিন্তু তাদের সেই ধারাতেই আবার হাটতে শুরু করেছে ঢালিউড। নতুন নতুন অভিনেত্রীরা একেবারে খোলামেলা হয়ে দাড়াচ্ছেন ক্যামেরার সামনে। নায়িকা হতে গিয়ে উজাড় করে দিচ্ছেন সব। আর এবার সেই সব তারকাদের খবরই তুলে আনা হয়েছে প্রথমবার্তা . কম এর পাঠকদের জন্য।
হারিয়ে গেলেও আবার নতুন করে ঢালিউডে ভেসে বেড়াচ্ছে একটি নাম। আর তা হলো ময়ূরী। অশ্লীলতার দায়ে অভিযুক্ত এ নায়িকা আবার ফিরছেন ঢালিউডে। সম্প্রতি তিনি ঘোষণা দিয়েছেন ‘ডার্টি পিকচার’ নামের একটি সিনেমা বানাবেন তিনি। আর তাতে তুলে আনা হবে সমাজের মুখোশধারী মানুষের চিত্র।
বাংলা সিনেমার বর্তমান সময়ের আলোচিত নাম পরীমনি। একটি ছবি মুক্তি পেয়ে। কয়েকটি মুক্তির অপেক্ষায়। আর শ্যুটিং চলছে বেশ কয়েকটির। এরই মধ্যে একাধিক সিনেমায় খোলামেলা হয়ে হাজির হয়েছেন তিনি। বিশেষ করে ‘ইনোসেন্ট লাভ’ নামের একটি সিনেমায় তার একটি গানের দৃশ্য নিয়ে তোলপাড় শুরু হয়েছে। এসব নিয়ে অবশ্য মাথাব্যাথাও নেই নায়িকার। সিনেমার বাইরেও ফেসবুকে খোলামেলা ছবি প্রকাশ করে অনেকের কাছেই তার গ্রহনযোগ্যতা কমতে শুরু করেছে।
বাংলাদেশের পর্ন তারকাখ্যাত নায়লা নাঈমেরও পা পড়েছে ঢালিউডে। বিশেষ করে বেশ কয়েকটি সিনেমায় আইটেম গার্ল হিসেবে দেখা গেছে তার। ছবির প্রধান নায়িকা হিসেবেও কাজ শুরু করেছেন ‘মারুফ টাকা ধরে না’ নামের একটি ছবিতে। তিনিও বেশ খোলামেলা হয়েই পর্দায় হাজির হচ্ছেন।

আর্কাইভ