শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

লক্ষীপুরে সওজ কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

 লক্ষীপুরে সওজ কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

শনিবার, ৭ মার্চ ২০১৫
মো. কামাল হোসেন,লক্ষীপুর থেকে : লক্ষীপুরে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে পেট্রল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। এতে অফিসের আসবাবপত্রসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র পুড়ে গেছে। লক্ষীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ৩০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে একটি খালি পেট্রলের বোতল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে অফিসের কর্মচারী আবদুল মতিনকে আটক করেছে পুলিশ।

অগ্নিসংযোগের খবর পেয়ে লক্ষীপুর জেলা প্রশাসক এ কে এম টিপু সুলতান ও সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. নাসিম মিয়াসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার মো. সালাউদ্দিন জানান, অফিসের এটি কক্ষের জানালার কাচ ভেঙে পেট্রল ঢেলে আগুন দেয়া হয়। ফায়ার সাভির্সের কর্মীরা আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। এতে পুড়ে গেছে অফিসের চেয়ার, টেবিল ও গুরুত্বপূর্ণ বেশ কিছু ফাইলপত্র।

লক্ষীপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. নাসিম মিয়া জানান, এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য আবদুল মতিন নামে এক কর্মচারীকে আটক করা হয়েছে। নাশকতাকারীদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ। জেলা প্রশাসক এ কে এম টিপু সুলতান সাংবাদিকদের বলেন, নাশকতাকারীরা সড়ক ও জনপথ বিভাগে অগ্নিসংযোগ করেছে। ঘটনার সঙ্গে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। রহস উদঘাটনে তদন্ত কমিটি গঠন করা হবে বলে জানান তিনি।

আর্কাইভ