শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

বোমা দিয়ে মানুষ হত্যার জন্য খালেদা জিয়াকে বিচারের মুখোমুখি হতে হবে- মাহাবুব উল আলম হানিফ এমপি

 বোমা দিয়ে মানুষ হত্যার জন্য খালেদা জিয়াকে বিচারের মুখোমুখি হতে হবে- মাহাবুব উল আলম হানিফ এমপি

মঙ্গলবার, ৩ মার্চ ২০১৫
সাম্প্রতিক স্বদেশ ডেক্সঃ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, “পেট্রোল বোমা দিয়ে মানুষ হত্যা করা কোন রাজনীতি নয়। এটা সন্ত্রাসী কর্মকান্ড। এ সন্ত্রাসী কর্মকান্ডের দায় থেকে বেগম খালেদা জিয়া রেহাই পাবেন না।
আজকে এ পেট্রোল বোমা দিয়ে যত মানুষ হত্যা করা হয়েছে, এ হত্যার সকল দায়ভার বেগম খালেদা জিয়াকে বহন করতে হবে এবং এ জন্য তাকে বিচারের মুখোমুখি হতে হবে। বাংলার মানুষ অপেক্ষা করছে এ বিচারের জন্য কবে খালেদা জিয়াকে গ্রেফতার করে কারাগারে নিয়ে যায়, সে দিন দেখার অপেক্ষায় বাংলার মানুষ অপেক্ষা করছে।” তিনি আজ মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। তিনি আরো বলেন, আজকে একত্তরের ঘাতক, একাত্তরের যুদ্ধাপরাধী ও পঁচাত্তরের ঘাতকরা একত্রিত হয়ে একটি অশুভ শক্তির জোট বেঁধেছে। এ অশুভ শক্তিকে মোকাবেলা করার জন্য আওয়ামীলীগের সকল নেতাকর্মীকে আজ ঐক্যবদ্ধ হতে হবে। এর কোন বিকল্প নেই। তিনি আওয়ামীলীগের সংগঠনকে শক্তিশালী করে এ সকল অশুভ শক্তির মোকাবেলা করতে জনসাধারণকে সাথে নিয়ে প্রশাসনকে সহযোগিতা করার জন্য আওয়ামীলীগের সকল স্তরের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

জেলা আওয়ামীলীগ সভাপতি এম আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও আওয়ামীলগের সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর এমপি, কেন্দ্রীয় সদস্য উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, কেন্দ্রীয় সদস্য সুজিত রায়, লক্ষ্মীপুর-৩ আসনের এমপি এ কে এম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-৪ আসনের এমপি মোঃ আবদুল্লাহ, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আবু তাহের প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহিম।

উল্লেখ্য, প্রায় একযুগ পর লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

আর্কাইভ