শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

ঐশ্বরিয়ার নায়ক রানবির

 ঐশ্বরিয়ার নায়ক রানবির

বিনোদন ডেস্ক :
প্রথমবারের মত ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে পর্দা ভাগাভাগি করে নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা রানবির কাপুর। কারান জোহারের পরবর্তী সিনেমা ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ তাদের সঙ্গে থাকছেন আনুশকা শর্মাও।
মাইক্রোব্লগিং সাইট টুইটারে সোমবার এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা আসে কারানের প্রযোজনা প্রতিষ্ঠান ধার্মা প্রোডাকশনসের পক্ষ থেকে।

“আপনাদের জন্য অনেক বড় খবর! ঐশ্বরিয়া, রানবির ও আনুশকাকে নিয়ে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ পরিচালনা করবেন কারান জোহার। মুক্তি পাবে ২০১৬ সালের ৩রা জুন।”

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ হতে যাচ্ছে কারান জোহারের সপ্তম সিনেমা। তবে এই সিনেমাতেই তিনি প্রথমবারের মতো কাজ করবেন ঐশ্বরিয়া, রানবির ও আনুশকার সঙ্গে।

ভারতীয় দৈনিক টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে কারান দাবি করেন, সিনেমায় অন্যরকম এক ভূমিকাতেই দেখা যাবে ঐশ্বরিয়াকে।

“ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে কাজ করার স্বপ্ন আমার ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর মাধ্যমে পূরণ হতে চলেছে। সম্ভবত এটিই তার ক্যারিয়ারের সবচেয়ে অন্যরকম এবং সমকালীন চরিত্র।”

কারান সিনেমাটির ব্যাপারে বিস্তারিত কিছু না বললেও জানিয়েছেন, ভিন্ন ঘরানার এক ত্রিভুজ প্রেম কাহিনিই হতে যাচ্ছে এটি।

“সিনেমাটি সম্পর্কে বিস্তারিত বলার সময় এখনও আসেনি। তবে এটা বলতে পারি, আর দশটা ত্রিভুজ প্রেমকাহিনির মতো নয় এর গল্প।”

কারান আরও বলেন, “এটা এমন এক সিনেমা, যার গল্প সম্পর্ক নিয়ে, ভালোবাসায় হোঁচট খাওয়া আবার সেই ভালবাসাতেই জীবনের পূর্ণতা পাওয়া নিয়ে।”

আর্কাইভ