বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

৬ উপসচিবের দপ্তর বদল

 ৬ উপসচিবের দপ্তর বদল

ঢাকা অফিস :
প্রশাসনে ৬ উপসচিবের দপ্তর বদল করা হয়েছে। এছাড়া বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হয়ে থাকা অপর এক উপসচিবের পদায়ন করা হয়েছে। রোববার জনপ্রশাসন মন্ত্রণালয়ের আদেশে ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান সম্পত্তি কর্মকর্তা মো. ফসিউল্লাহকে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগে, বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের ম্যানেজার সনত কুমার সাহাকে কৃষি মন্ত্রণালয়ে, মুক্তিযোদ্ধা কাউন্সিলের উপ পরিচালক মোহাম্মদ ইসমাইল হোসেনকে তথ্য মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। অপর আদেশে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের ড. পিয়ার মোহাম্মদকে জনপ্রশাসন মন্ত্রণালয়, দুরে‌্যাগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের রঞ্জিত চন্দ্র সরকারকে পরিবেশ ও বন মন্ত্রণালয়ে, বাণিজ্য মন্ত্রণালয়ের এ কে এম আবদুল ওয়াদুদকে কৃষি মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে।  এছাড়া জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি ড. মো. আব্দুল করিমকে শিল্প মন্ত্রণালয়ের পদায়ন করা হয়েছে।
এরশাদের এপিএস মঞ্জুরুল
জাতীয় পার্টির চেয়ারম্যান প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচ এম এরশাদের অভিপ্রায় অনুযায়ী তার সহকারী একান্ত সচিব হিসেবে মো. মঞ্জুরুল ইসলামকে নিয়োগ দেওয়া হয়েছে।
মঞ্জুরুল জয়পুরহাট সদর থানার শান্তিনগর এলাকার সামসুল ইসলামের পুত্র। জনপ্রশাসন মন্ত্রণালয়ের আদেশে বলা হয়, প্রধানমন্ত্রীর বিশেষ দূত যতদিন এ পদ অলংকৃত করবেন অথবা মঞ্জুরুল ইসলামকে উক্ত পদে বহাল রাখার অভিপ্রায় ব্যক্ত পোষণ করবেন ততদিন এ নিয়োগ আদেশ কার্যকর থাকবে।

আর্কাইভ