মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

লক্ষ্মীপুরের মেঘনায় ডাকাতির ঘটনায় ৪ জলদস্যু আটক

লক্ষ্মীপুরের মেঘনায় ডাকাতির ঘটনায় ৪ জলদস্যু আটক

কমলনগর(লক্ষ্মীপুর)প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতির মেঘনা নদীতে ডাকাতির ঘটনায় চার জলদস্যুকে আটক করা হয়েছে। এসময় অপহৃত ৫ জেলেকে উদ্ধার করা হয়েছে।

রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সকালে কমলনগর উপজেলার মতিরহাট মাছঘাট থেকে দস্যুদের আটক ও ঘাট সংলগ্ন মেঘনা নদী থেকে জেলেদের উদ্ধার করা হয়। আটক দস্যুরা হলেন- শাহ আলম, জামাল, তারেক ও শিপন। তারা সবাই সদর উপজেলার চর রমনী গ্রামের বাসিন্দা।

উদ্ধার হওয়া জেলে আনু মাঝি ও জুয়েল জানান, শনিবার (২৩ ডিসেম্বর) রাতে রামগতির চরগজারিয়া এলাকার মেঘনা নদীতে মাছ শিকারে যায় তারা। এসময় ১০-১২ জনের এক দল জলদস্যু তাদেরসহ ৫টি মাছ ধরার ট্রলারে হানা দেয়। ট্রলারে থাকা মাছ, জাল, সোলার প্যানেল, তেলসহ আনুমানিক ২০ লাখ টাকার বিভিন্ন সরঞ্জমাদি লুট নেয়। একই সঙ্গে তারাসহ ৫ জন জেলেকে অপহরণ করে।

পরে তাদের (জেলেদের) ব্যবহৃত মুঠোফোন থেকে পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে দস্যুরা। সকালে মতিরহাট মাছঘাটে দস্যুরা ট্রলার থামিয়ে মাছ বিক্রি করতে আসলে অপহৃতরা চিৎকার করলে স্থানীয়রা চার দস্যুকে আটক করে পুলিশে খবর দেয়।  

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, চার জলদুস্যুকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আর্কাইভ