মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

লক্ষ্মীপুরে নবগঠিত পৌর ছাত্রদলের কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুরে নবগঠিত পৌর ছাত্রদলের কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে পৌর ছাত্রদলের নবগঠিত কমিটিকে অসাংগঠনিক, অগণতান্ত্রিক ও গঠনতন্ত্রের অষ্টম ধারা পরিপন্থি উল্লেখ করে সংবাদ সম্মেলন করেছে জেলা ছাত্রদলের একাংশ।

সোমবার সকালে শহরের জেলা বিএনপির অস্থায়ী কার্যলয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে পৌর ছাত্রদলের সভাপতি মোসাদ্দেক হোসাইন বাবর অভিযোগ করে বলেন, জেলা বিএনপির গ্রুপিংকে কেন্দ্র করে গত ১৬ ডিসেম্বর কোন কাউন্সিল বা সাধারণ সভা না করে সাবেক এমপি ত্র্যানী’র বাসভবনে অসাংগঠনিক ও অগণতান্ত্রিক পন্থায় বিবাহিত ও অ-ছাত্রদের দিয়ে পৌর ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন করা হয়। যা ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যেমে সমালোচনার ঝড় উঠে এবং দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন হয়। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সংবাদ সম্মেলনে ছাত্রদলের নেতারা দাবী করে বলেন, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্যই নির্বাচিত পৌর কমিটি ভেঙ্গে নতুন এ আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মোসাদ্দেক হোসাইন বাবরকে আহবায়ক ও সাবেক সহ-সভাপতি রেজওয়ার হোসেন আকবরকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট আরেকটি পাল্টা আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের প্রথম যুগ্ন সম্পাদক গাজী সামছুর রহমান সবুজ, যুগ্ন সম্পাদক সুমন ভুঁইয়া, তথ্য ও গবোষনা সম্পাদক সহেল মাহমুদ, আইন বিষয়ক সম্পাদক আমজাদ হোসেনসহ জেলা ছাত্রদল ও পৌর ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

পরে নতুন এ কমিটির নেতাদের নিয়ে শহরে একটি আন্দন মিছিল বের হয়। মিছিলটি শহরের উত্তর তেমুহনী এলাকায় পৌঁছলে পুলিশি বাঁধার মুখে পড়ে জেলা বিএনপির অস্থায়ী কার্যলয়ের সামনে এসে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয় তারা।

আর্কাইভ