মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

কমলনগরে মাধ্যমিক শিক্ষক সমিতির নব-নির্বাচিত কমিটির সমাবেশ ও অভিষেক অনুষ্ঠান

কমলনগরে মাধ্যমিক শিক্ষক সমিতির নব-নির্বাচিত কমিটির সমাবেশ ও অভিষেক অনুষ্ঠান

সাম্প্রতিক স্বদেশ ডেক্স: লক্ষ্মীপুরের কমলনগরে মাধ্যমিক শিক্ষক সমিতির নব-নির্বাচিত কমিটির পরিচিতিসভা ও অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বুধবার (২৭অক্টোবর) সকাল ১১ঘটিকায় উপজেলা তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ সমাবেশের আয়োজন করা হয়।

অনুষ্ঠান শুরুতে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেয় নব-নির্বাচিত শিক্ষক সমিতির নেতৃবৃন্দগণ।

উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান একেএম জাহেদ বিল্লাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ আবদুল্লাহ আল-মামুন (এমপি)।

বিশেষ অতিথি ছিলেন কমলনগর উপজেলা ১৪দলীয় ঐক্যজোট সভাপতি এডভোকেট  আনোয়ারুল হক, কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মোহাম্মদ আলমগীর হোসেন, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তৌহিদুল ইসলাম, কমলনগর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও হাজিরহাট মিল্লাত একাডেমীর (সাবেক) প্রধান শিক্ষক মাস্টার মোহাম্মদ আলতাফ হোসেন,  তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়সাল আহাম্মদ রতন, চরমার্টিন ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান মোহাম্মদ ইউছুফ আলী মিঞা ভাই।

প্রধান অতিথি মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন তাঁর বক্তব্যে বলেন, জনন্ত্রেী শেখ হাসিনা পারে; তিনি পারবেন। তিনি এর আগে সারাদেশে এক সাথে ২৬হাজার বেসরকারি প্রাথমিক বিদ্যালয়কে সরকারিকরণ করেছেন। এমনিভাবে মাধ্যমিক পর্যায়ের নন-এমপিওভূক্ত বিদ্যালয়কে এমপিও ভূক্তকরণে প্রক্রিয়াধীনে রয়েছে বলে তিনি জানান।

তিনি বলেন, দীর্ঘদিনের অবহেলিত পশ্চাৎপদ রামগতি ও কমলনগর উপজেলাকে একটি আধুনিক মানের উপজেলা গড়ে তোলার মহাপরিকল্পনা নিয়েছেন বলে তিনি জানান।
তিনি আরোও বলেন, খুব শীঘ্রই রামগতি-কমলনগরে ১৬কিলোমিটার মেঘনার তীঁররক্ষা বাঁধের কাজ আরম্ভ হওয়ার আশ্বাস দেন এবং সাড়ে ৩৭কিলোমিটার মেঘনার তীঁররক্ষা বাঁধ কাজ  শেষ  হলে এটিকে  বাংলাদেশের  দ্বিতীয় কক্্রবাজার সমুদ্র সৈকতে পরিণত করাই হবে আমার কাজ।

এদিকে অনুষ্ঠিত শিক্ষক সমিতির সভায় প্রধান অতিথি সমিতির উন্নয়নে ১লক্ষ টাকার অনুদান প্রদান এবং পরবর্তীতে সংগঠনটির ভবন নির্মাণের জায়গাসহ আর্থিক সহযোগিতা করার আশ্বাস দেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও উদয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নুরুল আমিন।

মাধ্যমিক শিক্ষক সমিতির সহ-সভাপতি ও চরবসু এসইএসডিপি’র প্রধান শিক্ষক মোহাম্মদ  মিজানুর রহমান মানিক এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধা মাস্টার মোহাম্মদ মফিজ উল্লাহ, চরজাঙ্গালিয়া এসসি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক তাপস চন্দ্র দাস ও  ফজুমিয়ারহাট উচ্চ বিদ্যালয় সহকারি শিক্ষক মোহাম্মদ আবুল কালাম প্রমুখ।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শহীদনগর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোহাম্মদ নোমান ছিদ্দিকী।

আর্কাইভ