মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

কমলনগর কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

কমলনগর কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির ঈদ পুনর্মিলনী সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকায় উপজেলার জাগরণী স্কুল মিলনায়তনে হাজিরহাট কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

হাজিরহাট কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সিনিয়র সহ-সভাপতি মো. সফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কমলনগর মেডিকেল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশান (ফারিয়া’র) সভাপতি মোহাম্মদ রাসেল পাটওয়ারী।

বিশেষ অতিথি ছিলেন হাজিরহাট কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি ডাক্তার জীবন কৃঞ্চ দেব নাথ, কমলনগর ফারিয়া’র সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির।

হাজিরহাট কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সাধারণ সম্পাদক মো. আজিজুর রহমান আজাদ এর সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, বিসমিল্লাহ ফার্মেসী কেমিস্ট এন্ড ড্রাগিস্ট আবু তাহের, এমডি ফার্মেসী কেমিস্ট এন্ড ড্রাগিস্ট মোহাম্মদ সানা উল্লাহ, রিয়া মেডিকেল হল কেমিস্ট এন্ড ড্রাগিস্ট মো. ইউসুফ, বিসমিল্লাহ মেডিকেল হল কেমিস্ট এন্ড ড্রাগিস্ট মো. জামাল উদ্দিন, সেবা ফার্মেসী কেমিস্ট এন্ড ড্রাগিস্ট মো. জসিম উদ্দিন, মর্ডান মেডিকেল হল কেমিস্ট এন্ড ড্রাগিস্ট মো. গিয়াস উদ্দিন, শুভ ফার্মেসী কেমিস্ট এন্ড ড্রাগিস্ট প্রদীপ দাসসহ প্রমূখ।

প্রধান অতিথি মোহাম্মদ রাসেল পাটওয়ারী তাঁর বক্তব্যে বলেন, সম্মিলই সম্প্রীতির ধারক-বাহক। এরই ধারাবাহিকতায় কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি এবং মেডিকেল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশান (ফারিয়া) একে অপরের সাথে অঙ্গা-অঙ্গিক ভাবে জড়িত। আমরা এই দুই মেরু এক হয়ে একে অপরের সহযোগিতায় কাজ করে একটি নতুন সেতু বন্ধন সৃষ্টি করবো। তাহলেই আমাদের এই দুটি সংগঠনের সফলতা আসবে।

তিনি আরো বলেন, যে কোন কাজ করতে গেলে সমস্যা হতেই পারে, তবে সেখানে সংগঠনের মাধ্যমে সমাধানের পথও আছে। এজন্য সংগঠনকে শক্তিশালী করতে হবে।

সভা শেষে সকল সদস্যের উপস্থিতিতে সমিতির আয়-ব্যয় হিসাব পড়ে শুনানো হয় এবং সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে এক অপরের সাথে মিলে মিশে কিভাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতিকে উন্নতির উচ্চ শিখরে পৌঁছানো যায় সে ব্যাপারে আলোকপাত করা হয়।

আর্কাইভ