মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

কমলনগরে নদীভাঙ্গন রোধে নির্মিত বাঁধ রক্ষায় বিশেষ দোয়া মোনাজাত

কমলনগরে নদীভাঙ্গন রোধে নির্মিত বাঁধ রক্ষায় বিশেষ দোয়া মোনাজাত

কমলনগর ( লক্ষ্মীপুর ) প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে নদীভাঙ্গন রোধে নির্মিত বাঁধ রক্ষায় বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়েছে।

সোমবার (২৮আগষ্ট) বিকেল ৪ঘটিকায় উপজেলার মাতাব্বরনগর নদীভাঙ্গন রোধ বাঁধ নির্মান প্রকল্প অফিস সংলগ্ন মাঠে এ দোয়া, মিলাদ মাহফিল ও মোনাজাতের আয়োজন করা হয়।

দোয়া অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ওয়েস্টান ইঞ্জিনিয়ারিং (প্রা:) লিমিটেড এর কমলনগর নদীভাঙ্গন রোধ বাঁধ নির্মান প্রকল্প ম্যানেজার মোহাম্মদ মাসুদ রানা।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ নৌ বাহিনী অফিসার অ: লে: একে সাহা বিএন (অব:), ওয়েস্টান ইঞ্জিনিয়ারিং (প্রা:) লিমিটেড কমলনগর প্রকল্পের প্রজেক্ট ইঞ্জিনিয়ার নুরুল আবছার, হাজিরহাট জামে মসজিদের খতিব মাওলানা গিয়াস উদ্দিন, চরজাঙ্গালীয়া হাফেজিয়া মাদ্রাসার পরিচালক হাফেজ আবু জাফর, লুধুয়াবাজার কাউমী মাদ্রাসার শিক্ষক মাওলানা সালাহ উদ্দিন, খালেক হাওলাদার জামে মসজিদ খতিব হাফেজ আবদুল হাই, নলীপাড়া জামে মসজিদ খতিব মাওলানা কবির হোসেন, লুধুয়া রিয়াজ উলুম মাদ্রাসা প্রধান মাওলানা বেলাল হোসেন, গরানি জামে মসজিদ খতিব মাওলানা আল আমিন, আলাবক্স জামে মসজিদ খতিব মাওলানা দিদার হোসাইনসহ প্রমূখ।

প্রকল্প সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাজিরহাট হামেদিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা যায়েদ হোসেন আল ফারুকী।
সূত্রে জানাযায়, অতিবর্ষণ, তীব্র¯্রােত ও প্রচন্ড ঢেউয়ের কারণে ব্লক বিনষ্ট এবং কাজের ব্যাঘাত না ঘটিয়ে সুষ্ট ও সূচারুভাবে মান-নিয়ন্ত্রনের মাধ্যমে যথাসময়ে কাজ সমাপ্ত করতে এ বিশেষ দোয়া, মিলাদ মাহফিল ও মোনাজাতের আয়োজন করা হয়।

প্রসঙ্গত: কমলনগর নদীভাঙ্গন রোধ বাঁধ নির্মান প্রকল্পের ১কিলোমিটার কাজ (১ম পর্যায়) ঠিকাদারী প্রতিষ্ঠান ওয়েস্টান ইঞ্জিনিয়ারিং (প্রা:) লিমিটেড এর তত্তাবধায়নে চলছে।

আর্কাইভ