বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

কমলনগর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

কমলনগর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে যথাযোগ্য মর্যাদায় ও নানান কর্মসূচীর মধ্য দিয়ে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পালিত হয়েছে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০১৭।

দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ বিশেষ দোয়া মাহফিল ও আলোচনা সভা এবং কাঙ্গালী ভোজের আয়োজন করেন।

মঙ্গলবার (১৫আগস্ট) সকাল ১১ঘটিকায় উপজেলা হাজিরহাট হামেদিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা হলরুম মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে এ শোক সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় শোক দিবসের তাৎপর্য অনুধাবণ করে সকাল ১১ঘটিকায় হাজিরহাট হামেদিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা থেকে একটি শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হয়।

১৫আগস্ট উদযাপন কমিটির সভাপতি এড. আনোয়ারুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর ৪ রামগতি-কমলনগর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ আবদুল্ল্যাহ আল মামুন (এমপি)।

বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. আবদুল মতলব, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফরিদা ইয়াসমিন লিকা।

এইচএম আহসান উল্লাহ হিরনের সঞ্চালনায় অন্যানের মাঝে বক্তব্য রাখেন, কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস,  মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সফিক উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি একেএম নুরুল আমিন,  হাজিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, তোবাবগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়সল আহম্মেদ রতন, কালকিনি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. রফিক চৌধুরী, যুবলীগ আহবায়ক মেজবাহ উদ্দিন বাপ্পি, কৃষক লীগ সভাপতি ডা. হারুন অর রশিদ, শ্রমিক লীগ সভাপতি মো. রাসেল, ছাত্রলীগ সভাপতি মো. মাঈন উদ্দিনসহ স্থানিয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ।

সভা শেষে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদ্রেহী আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন উপজেলা ওলামা লীগ সভাপতি মোহাম্মদ ইউসুফ হেলালী।

আর্কাইভ