মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

কমলনগরে স্কুলছাত্রী অপহরণ, ২৮ঘন্টায়ও উদ্ধার হয়নি

কমলনগরে স্কুলছাত্রী অপহরণ, ২৮ঘন্টায়ও উদ্ধার হয়নি

কমলনগর(লক্ষ্মীপুর)প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরের হাজিরহাট তোয়াহা’র স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করেছে কামাল হোসেন নামে স্থানীয় এক বখাটে।  এঘটনায় অপহরণকারীর বাবাকে জিজ্ঞাসাবাধের জন্য আটক করেছে পুলিশ।

অপহরণের ২৮ঘন্টা পর বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত ৮টা পর্যন্ত ২৮ঘন্টা পার হলেও অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার হয়নি। এরআগে বুধবার (৯ আগস্ট) বিকাল ৪টার দিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে হাজিরহাট-পাটোয়ারিরহাট সড়ক থেকে ওই ছাত্রীকে  জোরপূর্বক তুলে নেয়া হয়।

অভিযুক্ত কামাল হোসেন উপজেলার চর ফলকন গ্রামের সাহাবউদ্দিনের ছেলে।

তোয়াহার স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম জায়েদ বিল্লাহ বলেন, স্কুল ছুটির পর নবম শ্রেণির ওই ছাত্রী বাড়ি ফেরার পথে পরিকল্পিতভাবে তাকে অপহরণ করা হয়েছে। বিষয়টি তিনি কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লাকে অবগত করেছেন বলেও জানান প্রধান শিক্ষক।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে। আশা করছি ভোররাতের মধ্যে উদ্ধার করা যাবে। এঘটনায় অভিযুক্ত কামালের বাবা সাহাবউদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আর্কাইভ