বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

কমলনগরে লরেঞ্চ বাজারে অগ্নিকান্ডে ৮দোকান পুড়ে ছাই; ৪০লাখ টাকার ক্ষয়-ক্ষতি

কমলনগরে লরেঞ্চ বাজারে অগ্নিকান্ডে ৮দোকান পুড়ে ছাই; ৪০লাখ টাকার ক্ষয়-ক্ষতি

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগর উজেলার চরলরেঞ্চ খাসেরহাট বাজারে অগ্নিকান্ডে মালামালসহ ৮টি দোকানঘর পুড়ে প্রায় ৪০লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার (১০আগস্ট) ভোর রাতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

রামগতি ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের আরও একটি ইউনিট ঘটনাস্থলে আসে।

বাজার ব্যবসায়ীরা জানায়, ভোররাতে বাজারের দোকানঘর আগুনে পুড়তে দেখে রামগতি ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেয়া হয়। খবর পেয়ে একটি দল এসে আগুন নিয়ন্ত্রণে আনে; তৎক্ষণে জিল্লালের তেলের দোকান, সিরাজের মুদি দোকান, নিজামের প্লাস্টিক ও কোকারিজ দোকান, ইব্রাহিমের মোটরসাইকেল মোরামতের দোকান, বাবুলের ফার্মেসী ও ফারুক আল মাদানী ফাউন্ডেশনের অফিস কক্ষসহ ৮টি দোকানসহ মালামাল পুড়ে যায়। এতে প্রায় ৪০লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান উক্ত ব্যবসায়ীরা।

রামগতি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোহাম্মদ মহিউদ্দিন অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা, কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/ তদন্ত) আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আর্কাইভ