মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

মাদক সেবন করে রাস্তায় গাড়ি না চালানোর অনুরোধ ---এসপি আসম মাহাতাব উদ্দিন

 মাদক সেবন করে রাস্তায় গাড়ি না চালানোর অনুরোধ  ---এসপি আসম মাহাতাব উদ্দিন

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: মাদক সেবন করে রাস্তায় গাড়ি না চালানোর অনুরোধ জানিয়ে লক্ষ্মীপুর পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন বলেন নেশা খেয়ে যে ড্রাইভার গাড়ি চালাবে ধরে নেবেন তার পরিনাম মৃত্যু এবং সচেতন যাত্রী সাধারণকে ঐ নেশাগ্রস্থ ড্রাইভারের গাড়িতে না উঠার আহবান জানান।

রবিবার (৬আগস্ট) সন্ধ্যায় কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মিলনায়তন মাঠে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে পরিবহন সেক্টরের চালক ও হেলপারদের প্রশিক্ষণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসপি আরো বলেন, সড়ক দূর্ঘটনার হিসেব অনুযায়ী বাংলাদেশে প্রতি বছর আটহাজারো বেশী সড়ক দূর্ঘটনায় মারা যায় এবং চল্লিশহাজারো বেশী সড়ক দূর্ঘটনায় আহত হয়। আটহাজার পরিবার হয় বিধাব, এই আটহাজার পরিবারকে আমরা আটশততে নিয়ে আসতে পারি যদি একটু সর্তক হয়ে গাড়ি চালাই।

কমলনগর থানা ট্রাফিক কমিউনিটি পুলিশিং সেল সড়ক দুর্ঘটনা প্রতিরোধে পরিবহন সেক্টরের চালক ও হেলপারদের প্রশিক্ষণ ও মতবিনিময় সভার এ আয়োজন করেন।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে কমলনগর থানা ট্রাফিক কমিউনিটি পুলিশিং সেল এর পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন।
বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আন্ত: জেলা বাস মালিক সমিতির সভাপতি একেএম সালাহউদ্দিন টিপু।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মোহাম্মদ আলমগীর হোসেন এর সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট সৈয়দ মো. সামছুল আলম, ট্রাফিক ইন্সফেক্টর (রামগঞ্জ) মামুন আল আমিন, হাজিরহাট হামেদিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা যায়েদ হোসেন আল ফারুকী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও লরেঞ্চ ইউপি চেয়ারম্যান মাস্টার একেএম নুরুল আমিন, উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও হাজিরহাট ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নিজাম উদ্দিন, সিএনজি-লেগুনা মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমানসহ প্রমূখ।

আর্কাইভ