মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

রামগতিতে হাতুড়িপেটায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

 রামগতিতে হাতুড়িপেটায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

রামগতি (লক্ষ্মীপুর)প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চর আবদুল্লাহ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহত নজরুল ইসলামের (২৮) মৃত্যু হয়েছে।

আজ রবিবার সকাল ৯ টার দিকে নোয়াখালীর এশিয়া হাসপাতালে মারা যান তিনি।

এর আগে গত বুধবার মেঘনা উপকূলীয় ডাকাত খোকন ও তার অনুসারীরা হাতুড়িপেটা ও উপর্যুপরি কুপিয়ে গুরুতর আহত করে তাকে। এ সময় তার ভাই শেখ ফরিদকেও আহত করা হয়।

এঘটনায় প্রতিবাদে তাৎক্ষণিক জেলা ছাত্রলীগের উদ্যোগে শহরে বিক্ষোভ মিছিল করা হয়েছে। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসের নেতৃত্বে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা মিছিল বের করেন। তারা ডাকাত খোকন ও তার অনুসারীদের গ্রেপ্তারের দাবি জানান।

দলীয় স্থানীয় সূত্রে জানা গেছে, রামগতির দুর্গম চর আবদুল্লাহ ডাকাত খোকন ও তার অনুসারীরা দীর্ঘদিন ধরে ত্রাসের রাজত্ব করছে। ঘটনার সময় খোকন ছাত্রলীগ নেতা নজরুল ও তার ভাই শেখ ফরিদকে খবর দিয়ে ডেকে আনেন। এ সময় কিছু বুঝে ওঠার আগেই খোকন ও তার লোকজন তাদেরকে হাতুড়িপেটা ও কোপাতে থাকে। পরে তাদেরকে মৃত ভেবে নদীতে ফেলে দেয় তারা। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে প্রথমে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেন। সেখানে অবস্থার অবনতি হলে নোয়াখালীর এশিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যান নজরুল।

রামগতি উপজেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন বাবর বলেন, "ছাত্রলীগ নেতা নজরুল ও তার ভাই শেখ ফরিদকে খবর দিয়ে নিয়ে ডাকাত খোকন ও তার লোকজন হাতুড়িপেটা ও কুপিয়েছে। আমরা নজরুল হত্যার জন্য দোষীদের  গ্রেপ্তার ও বিচার দাবি করছি।

রামগতি থানার ওসি মো. ইকবাল হোসেন জানান, "আহত একজনের নোয়াখালীতে মৃত্যু হয়েছে শুনেছি। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আর্কাইভ