মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

লক্ষ্মীপুরের রামগতিতে ইউপি নির্বাচনে দুই ভোট কেন্দ্রে সংঘর্ষ, আহত-২০, পুলিশের ২৫রাউন্ড গুলি

লক্ষ্মীপুরের রামগতিতে ইউপি নির্বাচনে দুই ভোট কেন্দ্রে সংঘর্ষ, আহত-২০, পুলিশের ২৫রাউন্ড গুলি

রামগতি(লক্ষ্মীপুর)প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতি উপজেলার বড়খেরী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুইটি ভোট কেন্দ্রে সদস্য প্রার্থীদের দখলের চেষ্টাকে কেন্দ্র করে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ায় অন্তত ২০জন আহত হয়েছেন। এসময় ২৫ রাউন্ড গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ।

মঙ্গলবার দুপুরে বড়খেরী ইউনিয়নের দক্ষিন রঘুনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও মুজাস্বর বাড়ী দরজা অস্থায়ী ভোট কেন্দ্রে এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঘটনার সময় বড়খেরী ইউনিয়নের ৭নং ওয়ার্ড মুজাস্বর বাড়ী দরজা অস্থায়ী ভোট কেন্দ্রে ইউপি সদস্য প্রার্থী বেলাল উদ্দিন তার সমর্থকদের নিয়ে দেশীয় অসহ কেন্দ্র দখলের চেষ্টা করে। খবর পেয়ে জমির আলী নামে অপর ইউপি সদস্য প্রার্থী তার সর্থকদের ঘটনাস্থলে এসে বাঁধা দিলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় তিন পুলিশসহ উভয়পক্ষের ১০ জন আহত হয়। পরে ১০ রাউন্ড ফাঁকাগুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ।

অপরদিকে একই সময় ওই ই্উনিয়নের দক্ষিণ রঘুনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ইউপি সদস্য মিজানুর রহমান ও মোশাররফ হোসেনের সর্মথকদের মধ্যে সংঘর্ষে দুই পুলিশসহ আরো ১০ জন আহত হয়। এই কেন্দ্রে ১৪রাউন্ড গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ।

অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে র‌্যাব পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী টহল ব্যবস্থা জোরদার করেছে। আহতদের স্থানীয় ক্লিনিকে নেয়া হয়েছে।

প্রসঙ্গত, আজ মঙ্গলবার রামগতি উপজেলার বড়খেরী, চরআলগী ও চর আবদুল্লাহ ইউনিয়ন পরিষদ নির্বাচন চলছে।

নির্বাচনী এলাকায় দায়িত্বপ্রাপ্ত কমলনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, ২৫ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে দু’টি কেন্দ্রের পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়। দুপুরের পর থেকে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। দু’টি কেন্দ্রে ভোট গ্রহন চলছে।

আর্কাইভ