শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

হাতিয়ায় সংঘর্ষে নিহত বাহার সর্দারের মৃতদেহ উদ্ধার

হাতিয়ায় সংঘর্ষে নিহত বাহার সর্দারের মৃতদেহ উদ্ধার

নোয়াখালী জেলা প্রতিনিধি: নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা থেকে বাহার সর্দার (৪৫) নামের এক ব্যক্তির অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৬ এপ্রিল) ভোরে তমরদ্দিঘাট থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত বাহার সর্দ্দার চরকিং ইউনিয়নের দক্ষিণ শুল্লকিয়া গ্রামের আলী আহমদের ছেলে। তিনি হাতিয়ার সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলীর সমর্থক বলে জানিয়েছে পুলিশ।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার ভোরে মনপুরা ও হাতিয়ার মাঝামাঝি একটি চর থেকে অর্ধগলিত অবস্থায় বাহার সর্দারের মৃতদেহ উদ্ধার করে  তার পরিবারের লোকজন। খবর পেয়ে তমরদ্দিঘাটের একটি ট্রলার থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের বিবাদমান সহিংসতার জের ধরে গত ১৩ এপ্রিল দুই গ্রুপের সংঘর্ষে ১ জন নিহত ও ৪ জন আহত হয়। এসময় ২টি বাড়ীতে হামলা ও ভাঙচুর করা হয়। ওই দিন সকালে চরকিং ইউনিয়নের মুরাদ মেম্বারের বাড়ীসহ দুইটি বাড়ীতে হামলা চালায় সন্ত্রাসীরা। ঘটনার সময় প্রাণ রক্ষায় লোকজন দৌড়ে স্থানীয় ভৈরব বাজার এলাকায় অবস্থান নিলে সন্ত্রাসীরা সেখানে উপস্থিত লোকজনের উপর হামলা চালায়। এসময় তারা বাহার সর্দার’কে হত্যা করে তার লাশ নদীতে ফেলে দেয়। উপস্থিত অন্যরা নদীতে ঝাঁপিয়ে প্রাণে রক্ষা পায়। এরপর সন্ত্রাসীরা ৬নং ওয়ার্ডের তাহের মেম্বারের বাড়ীতে হামলা চালায়। এসময় স্থানীয় লোকজনের সাথে সন্ত্রাসীদের সংঘর্ষ বাঁধে। এতে নুরুল আলম (৩০) নামক এক হামলাকারী নিহত হয়।

আর্কাইভ