মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

আসছে শনিবার রামগতি বিবিকে হাই স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী ২০১৬

আসছে শনিবার রামগতি বিবিকে হাই স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী ২০১৬

রামগতি প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় অবস্থিত ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান, হাজারও সফল মানুষ তৈরীর বাতিঘর রামগতি বি বি কে পাইলট আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে এক জাকজমকপূর্ণ পুনর্মিলনীর আয়োজন করা হয়েছে।

বিদ্যালয়ের গর্বিত প্রাক্তন ছাত্রছাত্রীবৃন্দ আগামী শনিবার (২৪ ডিসেম্বর) ২০১৬ তারিখে একত্রিত হয়ে সারাদিন ব্যাপী র‌্যালি, স্মৃতিচারণ, মধ্যাহ্নভোজ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, আতশবাজি উৎসব (ফায়ারওয়াশ) এবং শিক্ষার্থী ও শিক্ষকমন্ডলীকে আর্থিক অনুদানসহ আনন্দঘন অনুষ্ঠানমালার মাধ্যমে দিনটিকে উদযাপন করবে। এ উপলক্ষে একটি তথ্যবহুল, নান্দনিক প্রকাশনা  “৮৩’র জানালায় রোধ” বের করা হবে।

রামগতি বি,বি,কে পাইলট আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র (১৯৭৪ ব্যাচের) ইফতেখার হোসেন বলেন, আমার প্রিয় প্রতিষ্ঠান রামগতি হাইস্কুলের আঙ্গিনায় পুনর্মিলনীর কথা শুনে আমি সুদূর আমেরিকা থেকে চলে এসেছি। আমি এ উদ্যোগকে স্বাগত জানাই।

রামগতি বি বি কে পাইলট আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আশিষ কুমার দাস বলেন, স্বর্গীয় ভবানী চরণ সাহা’র প্রতিষ্ঠিত অত্র বিদ্যালয়টি রামগতি দক্ষিণ অঞ্চলের অবহেলীত মানুষের পড়াশুনা করার বিরাট সুযোগ করে দিয়েছে। দীর্ঘ বছর পর প্রিয় প্রাঙ্গণে পুনর্মিলনীর আয়োজন হওয়ায় সত্যিই আনন্দ লাগছে।

উল্লেখ্য: লক্ষ্মীপুর জেলার ঐতিহ্যবাহী রামগতি বি বি কে (বানী, ভবানী, কামেশ্বরী) পাইলট আদর্শ উচ্চ বিদ্যালয়, ১৯৩৩ সালে ওই বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়।

আর্কাইভ