বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

রামগতিতে পুলিশ সুপারকে সংবর্ধনা

রামগতিতে পুলিশ সুপারকে সংবর্ধনা

রামগতি(লক্ষ্মীপুর)প্রতিনিধি: জলদস্যু নির্মূল ও আইন-শৃঙ্খলা উন্নয়নে বিশেষ অবদান রাখায় লক্ষ্মীপুরের পুলিশ সুপার (এসপি) আ স ম মাহাতাব উদ্দিনকে রামগতিতে সংবর্ধনা দেয়া হয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪ টায় রামগতি থানা প্রাঙ্গনে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে কমিউনিটি পুলিশিং সেল, রামগতি মৎস্যজীবি ইউনিট।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর ) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন(এমপি)।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইললাম, রামগতি পৌরসভার মেয়র এম মেজবাহ উদ্দিন মেজু।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইকবাল হোসেনের সভাপতিত্বে ও রামগতি থানার উপ-পরিদর্শক মো: হুমায়ুনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক জাকির হোসেন লিটন চেীধুরী, বড়খেরী ইউপি চেয়ারম্যান তওহিদুল ইসলাম সুমন, ছাত্রলীগ সভাপতি জহির উদ্দিন বাবর, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী নেছার উদ্দিন, আলেকজান্ডার মাছঘাটের মৎস্যজীবি সালেহ উদ্দিন, সেন্টার ঘাটের মৎস্যজীবি নাজিম উদ্দিন সহ প্রমুখ।

প্রসঙ্গত, পুলিশ সুপার (এসপি) আ স ম মাহাতাব উদ্দিন লক্ষ্মীপুরে দায়িত্বগ্রহনের পর মেঘনা নদীতে জলদস্যু নির্মূল সহ আইন-শৃঙ্খলা ব্যাপক উন্নতি হয়েছে। এছাড়াও পুলিশ ও জনগণের মধ্যে দুরত্ব কমে গেছে।

আর্কাইভ