বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

রামগতিতে ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন সম্পন্ন

রামগতিতে ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন সম্পন্ন

এমআর পাটওয়ারী, রামগতি ফিরে: লক্ষ্মীপুরের রামগতি উপজেলার ৪নং আলেকজান্ডার ইউনিয়নের ১ ও ৪নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন ২০১৬ সম্পন্ন হয়েছে।

সোমবার (২৮নভেম্বর) সন্ধ্যায় বালুরচর উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আলেকজান্ডার ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের উদ্ধোধক ছিলেন আলেকজান্ডার ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ নিরব হাওলাদার।

আলেকজান্ডার ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি মোহাম্মদ সোহেল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হান্নান হাওলাদারের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রসাশন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির অন্যতম সদস্য, লক্ষ্মীপুর -৪ (রামগতি-কমলনগর) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ আবদুল্ল্যাহ আল মামুন (এমপি)।

বিশেষ অতিথি ছিলেন আলেকজান্ডার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম আহম্মদ উল্ল্যাহ মজনু মাষ্টার, চররমিজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম সারোয়ার।

প্রধান অতিথির বক্তব্যে আবদুল্ল্যাহ আল মামুন এমপি বলেন, আমরা একটি সুন্দর সময় অতিক্রম করতে যাচ্ছি গত ৪০ বছরে বাংলাদেশে যে উন্নয়ন হয়নি এখন শেখ হাসিনা তথা আওয়ামী লীগ সরকারের আমলে সেই উন্নয়নের রেকর্ড ছাড়িয়ে যাচ্ছে।
 
তিনি আরো বলেন, আমাদের নোয়াখালী মানুষের একটা বদ অভ্যাস আছে ভোটের আগ পযর্ন্ত আওয়ামী লীগ করবেন আর ভোটের সময় বিএনপি। এটা করা যাবেনা। এ অভ্যাস থেকে আমাদের বেড়িয়ে আসতে হবে। নেতা উদ্দ্যেশে বলেন আপনারা আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগনের সামনে তুলে ধরতে হবে। এবং আগামী নির্বাচনে নৌকা মার্কার জন্য ভোট চাইতে হবে।

এমপি আবদুল্ল্যাহ আরো বলেন, আমার নির্বাচনী প্রতিশ্রুতিতে একটাই ওয়াদা ছিল রামগতি-কমলনগরকে মেঘনা নদীর ভাঙন থেকে রক্ষা করা। সেই মোতাবেক আমি জাতীয় সংসদের প্রথম বক্তব্যে নদী ভাঙনের কথা তুলে ধরেছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমকে আস্বস্ত করেছেন। ভাঙন প্রতিরক্ষা বাঁধের কাজ শুরু হয়েছে। তবে সময় লাগবে। আমার চেষ্টা অব্যহত থাকবে। ভাঙনের মোট সাড়ে ৩৭কিলোমিটারের মধ্যে ৫কিলোমিটারের কাজ চলমান।
 
অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাকির হোসেন লিটন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবু নাছের, উপজেলা যুবলীগ আহবায়ক মেজবাহ উদ্দিন হেলাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী নেছার উদ্দিন, সহ সভাপতি আলম তালুকদার সাধারণ সম্পাদক রাহিদ হোসেন, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন জুয়েল, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাকিবুল আলম আরমান, আলেকজান্ডার ইউনিয়ন যুবলীগ সাবেক আহবায়ক মোহাম্মদ আকবর হোসেনসহ প্রমূখ।

সময়সল্পতা ও একইপদে একাধিক প্রার্থী থাকার কারণে সম্মেলন শেষে কমিটি ঘোষণা করা হয়নি।

আর্কাইভ