মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

রায়পুরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

রায়পুরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

কিশোর কুমার দত্ত; লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে নাজমা বেগম (৩০) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
 
শনিবার (০৬ আগস্ট) সকালে উপজেলার বামনী ইউনিয়নের মধ্য সাইছা গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। নাজমা উপজেলার কেরোয়া ইউনিয়নের পূব কেরোয়া গ্রামের আরব আলীর মেয়ে ও সাইছা গ্রামের প্রবাসী জাফর আহম্মদের স্ত্রী।

নিহতের বাবা আরব আলী জানান শুক্রবার বিকালে নাজমা আমাদের বাড়ী থেকে স্বামীর বাড়ীতে যায়। সন্ধ্যায় নাজমার সাথে হাঁস পালন করা নিয়ে শাশুড়ি জাহানারার সাথে কথা কাটাকাটি হয় বলে রাতে নাজমার শশুড় মোবাইলে আমাকে জানান এবং রাতেই তাদের বাড়ীতে আসতে বলে।
শনিবার ভোরে নাজমার স্বামীর বাড়ীতে গিয়ে শুনি গলায় ফাঁস দিয়ে নাজমা আত্মহত্যা করে। তিনি আরো বলেন প্রায় সময় হাঁস পালা ও বিদেশ থেকে নাজমার স্বামীর টাকা পাঠানো নিয়ে তার শাশুড়ির সঙ্গে বিরোধ লেগেই থাকতো। নাজমার শাশুড়ির নির্যাতন করেই তার মেয়েকে হত্যা করে বলে দাবি করেন আরব আলী।

রায়পুর থানার উপ-পরির্দশক (এসআই) হারুনুর রশিদ বলেন খবর পেয়ে সকালে ঘটনাস্থলে গিয়ে গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আর্কাইভ