মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাকে ৭ঘন্টা আটকে রেখেছেন ওসি !

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাকে ৭ঘন্টা আটকে রেখেছেন ওসি !

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ নোমান খসরু রতনকে ৭ ঘন্টা থানায় আটকে রেখে সাদা কাগজে স্বাক্ষর নেওয়ার অভিযোগ ওঠেছে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্ল্যাহ আল মামুন ভূঁইয়ার বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর ২টার দিকে মোবাইল ফোনে ডেকে তাকে থানায় আনেন। পরে রাত ৯টায় তাকে ছেড়ে দেওয়া হয়।

নোমান খসরু রতনের অভিযোগ সম্প্রতি প্রতিপক্ষের কাছ থেকে প্রভাবিত হয়ে বাবু হোসেন নামের এক যুবককে আটকের পর ইয়াবাসহ চালান করে সদর থানার দালাল বাজার অস্থায়ী পুলিশ ক্যাম্পের এএসআই সোহেল মিয়া।
 
এ ঘটনায় গত ১আগস্ট পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেন বাবুর স্ত্রী। এছাড়া এএসআই সোহেল মিয়া এলাকার নিরপরাধ লোকজনকে মাদকদ্রব্য বহনের অভিযোগসহ কারণে-অকারণে বিভিন্ন হয়রানি করে আসছে। এর প্রতিবাদ করায় ওসি আবদুল্ল্যাহ আল মামুন ক্ষিপ্ত হয়ে কোন কারণ ছাড়াই তাকে থানায় ডেকে নিয়ে ৭ ঘন্টা আটকে রাখে। এক পর্যায়ে অলিখিত কাগজে স্বাক্ষর নিয়ে তাকে ছেড়ে দেয়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্ল্যাহ আল মামুন ভূঁইয়া বলেন রতন কোন মামলার আসামী নয়, তার বিরুদ্ধে থানায় অভিযোগ নেই। একটি বিষয়ে জিজ্ঞাসাবাদ করে পরে তাকে ছেড়ে দেওয়া হয়। তবে অলিখিত কাগজে স্বাক্ষর নেওয়ার ব্যাপারে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।



আর্কাইভ