মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

উচ্চ আদালতের রায় কার্যকর করার দাবীতে লক্ষ্মীপুর ছাত্রলীগের বিক্ষোভ

 উচ্চ আদালতের রায় কার্যকর করার দাবীতে লক্ষ্মীপুর ছাত্রলীগের বিক্ষোভ

বৃহস্পতিবার ২১ জুলাই ২০১৬খ্রি;

কিশোর কুমার দত্ত; লক্ষ্মীপুর : তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে উচ্চ আদালতের রায় কার্যকর করার দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ।

শুক্রবার দুপুরে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিব হোসেন লোটাসের নেতৃতে শহরের উত্তর তেমুহনী ট্রাফিক চত্তর থেকে মিছিলটি বের করে তারা। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দক্ষিণ তেমুহনী এলাকায় এসে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এতে সমাবেশে বক্ত্যব রাখেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস, সদর থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক কনক ক্বারী, হৃদয় সাহা, লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক রাফসান জানি বাপ্পি, যুগ্ম আহ্বায়ক রিয়াদ হোসেন প্রমূখ।

এসময় বক্তারা বলেন মুদ্রা পাচার মামলার নি¤œ আদালতের খালাসের রায় বাতিল করে বিএনপি নেতা তারেক রহমানকে ৭ বছরের কারাদন্ড ও ২০ কোটি টাকার অর্থদন্ড দিয়েছে বাংলাদেশের উচ্চ আদালত।  অবিলম্বে তারেক রহমানকে ইংল্যান্ড থেকে দেশে ফিরিয়ে এনে উচ্চ আদালতের রায় কার্যকর করার দাবী জানায় নেতাকর্মীরা।

উল্লেখ্য অর্থ পাচার মামলায় নিম্ন আদালতের খালাসের রায় বাতিল করে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সাত বছরের কারাদন্ড দিয়েছেন হাইকোর্ট। পাশাপাশি তাকে ২০ কোটি টাকা জরিমানাও করা হয়েছে।


আর্কাইভ