সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

শেরপুরে নৈরাজ্যে বন্ধে মানববন্ধন অনুষ্ঠিত

  শেরপুরে নৈরাজ্যে বন্ধে মানববন্ধন অনুষ্ঠিত

জিয়াউল হক, শেরপুর জেলা প্রতিনিধি: দেশব্যাপী জামায়াত শিবিরের টার্গেট কিলিং গুপ্ত হত্যা, সন্ত্রাস ও দেশবিরোধী চক্রান্তের বিরুদ্ধে জেলা আওয়ামীলীগের উদ্যেগে শহরের থানা মোড় বঙ্গবন্ধু স্কয়ারে ১৪ দলের মানব বন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকাল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত অনুষ্ঠিত এ মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক।

জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট চন্দন কুমার পালের সঞ্চালনায় এ মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান মো. ছানুয়ার হোসেন ছানু, শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সাবেক মেয়র হুমায়ুন কবির রুমান, সদর আওয়ামীলীগের সভাপতি ও বাজিতখিলা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. আমির উদ্দিন সরকার, সাধারন সম্পাদক ও ভাতশালা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, শহর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবুল কাশেম, সাধারন সম্পাদক প্রকাশ দত্ত, জেলা আওয়ামী আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট আবুল মনসুর, আইনজীবি বারের সভাপতি ও আওয়ামীলীগ নেতা একেএম মোসাদ্দেক ফেরদৌসী, ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, সাধারন সম্পাদক আমিরুজ্জামান লেবু, পূজা উদযাপন পরিষদের সভাপতি দেবাশীষ ভট্টাচার্য, সাধারন সম্পাদক শ্রী কানু চন্দ চন্দ্র, জেলা ছাত্রলীগ সভাপতি জুনায়েদ নূরানী মণি, সাধারন সম্পাদক নাজমুল হাসান স¤্রাট সহ বিভিন্ন জেলা ও উপজেলা অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

মানববন্ধন শেষে সংক্ষিপ্ত এক বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি আতিউর রহমান আতিক বলেন, বায়তুল মোকাররমে পবিত্র কুরআন শরীফ পুড়িয়ে ষড়যন্ত্র করেও তারা যখন সফল হতে পারেনি, তখন দেশের নিরীহ মানুষদের হত্যা করে সরকার পতনের ষড়যন্ত্র করছে। তা আমরা অবশ্যই প্রতিরোধ করবো। শেখহাসিনা সরকারকে ষড়যন্ত্র করে পতন করা সহজ কথা নয়।

আর্কাইভ