শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

কোম্পানীগঞ্জে ইউএনও’র গাড়ীতে হামলার ঘটনায় মামলা

 কোম্পানীগঞ্জে ইউএনও’র গাড়ীতে হামলার ঘটনায় মামলা


শুক্রবার, ২০ মে ২০১৬
এম.আর রিয়াদ, নোয়াখালী প্রতিনিধি: মেলা বন্ধ করায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)’এর গাড়ীতে হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসমাইল হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।
কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জুয়েল রানা বিষয়টি নিশ্চিত করে জানান, মামলায় ৪জনের নাম উল্লেখ ও অজ্ঞাত নামা একাধিক ব্যক্তিকে আসামী করা হয়েছে, মামলা নাম্বার-১১/২০১৬। আসামীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।
নাম উল্লেখিত মামলার আসামীরা হচ্ছেন- চরপার্বতী ইউনিয়নের আহসান উল্যার ছেলে আরিফ, মৃত হাফেজ আবদুল খালেকের ছেলে কাজী জাহাঙ্গীর, মৃত আবদুল ওহাবের ছেলে ইয়াছিন ও চরপার্বতী ইউনিয়নের মেম্বার এনামুল হকে আসামী করে মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, গত ২২ এপ্রিল থেকে চরহাজারী ইউনিয়নের হাজীরহাট হাই স্কুল এন্ড বিএম কলেজ সংলগ্ন মাঠে খান সাহেব আলী মেলার আয়োজন করা হয়। মেলা শুরুর পর থেকে জুয়া, অশ্লীল নাচ, বৌ খেলা, নৃত্যসহ বিভিন্ন অসামাজিক কাজ চলে আসছিল। পরে এমন অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার দিবাগতরাত সোয়া ১১টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশ মেলা প্রাঙ্গণে পৌঁছে মেলা বন্ধ করার জন্য মেলা কমিটিকে নির্দেশ দেয়।
এতে ক্ষিপ্ত হয়ে কয়েকজন দূর্বৃত্ত উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ীতে হামলা চালিয়ে গাড়ী ভাঙচুর করে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ ১০/১২ রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়ে।

আর্কাইভ