মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

চাটখিলে ব্যাংক কর্মকর্তাকে উত্যক্ত করায় আ’লীগ নেতা গ্রেফতার

চাটখিলে ব্যাংক কর্মকর্তাকে উত্যক্ত করায় আ’লীগ নেতা গ্রেফতার


শুক্রবার, ২০ মে ২০১৬
এম.আর রিয়াদ, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর চাটখিল উপজেলায় এক নারী ব্যাংক কর্মকর্তাকে উত্যক্ত করায় সালাহ উদ্দিন বাবর (৩২) নামের এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দিবাগতরাত সাড়ে ৯টার দিকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সালাহ উদ্দিন বাবর চাটখিল পৌরসভার ৬নং ওয়ার্ডের আবুল কাশেমের ছেলে ও চাটখিল পৌরসভা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক।

স্থানীয় সূত্রে জানা গেছে, পাশ্ববর্তী উপজেলা সোনাইমুড়ীর কর্মসংস্থান ব্যাংকের এক নারী কর্মকর্তাকে তার কর্মস্থলে আসা-যাওয়া পথে প্রায় উত্যক্ত করতো আ’লীগ নেতা বাবর। এর সূত্রে ধরে বুধবার বিকেলে অফিস থেকে বের হয়ে তার চাটখিল বাজারস্থ নিজের বাসায় যাওয়া পথে সালাহ উদ্দিন বাবর ও তার কয়েকজন সহযোগী ওই নারী কর্মকর্তাকে উত্যক্ত করে।

পরে ভিকটিম বিষয়টি তার ভাইকে জানালে তিনি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন এবং এব্যাপারে চাটখিল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলাও লিপিবদ্ধ হয়। পরে রাতে পুলিশ অভিযান চালিয়ে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে বাবরকে গ্রেফতার করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম উদ্দিন আ’লীগ নেতা সালাহ উদ্দিন বাবরকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আর্কাইভ