বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

রামগতিতে গুচ্ছগ্রাম শেখের কিল্লা পরিদর্শনে আসেন; জাতীয় প্রকল্প পরিচালক

রামগতিতে গুচ্ছগ্রাম শেখের কিল্লা পরিদর্শনে আসেন; জাতীয় প্রকল্প পরিচালক

রবিবার, ১০ এপ্রিল ২০১৬

রামগতি(লক্ষ্মীপুর)প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাংলাদেশের প্রথম স্থাপিত গুচ্ছগ্রাম শেখের কিল্লা পরিদর্শনে আসেন গুচ্ছগ্রাম-২য় পর্যায় (সিভিআরপি) প্রকল্পের জাতীয় প্রকল্প পরিচালক ।

শুক্রবার  দিনব্যাপি গুচ্ছগ্রাম শেখের কিল্লাসহ মোট ৫টি গুচ্ছগ্রামের সাইট ও মাটির প্রাক-জরিপের কাজ সরেজমিনে পরিদর্শন করেন গুচ্ছগ্রাম-২য় পর্যায় (সিভিআরপি) প্রকল্পের জাতীয় প্রকল্প পরিচালক মোহাম্মদ মাহবুব-উল-আলম।

এ সময় উপস্থিত ছিলেন রামগতি উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদ, উপজেলা নির্বাহী অফিসার এসএম শফি কামাল, চর পোড়াগাছা (ইউপি) চেয়ারম্যান মো. নুরুল আমিন, চরবাদাম (ইউপি) চেয়ারম্যান হারুন-আর-রশিদ মোল্লা, চর আবদুল্লাহ (ইউপি) চেয়ারম্যান মো. বেল্লাল উদ্দিনসহপ্রমুখ।

প্রকল্প পরিচালক মোহাম্মদ মাহবুব-উল-আলম বাংলাদেশের প্রথম গুচ্ছগ্রাম শেখের কিল্লায় বন্দোবস্ত গ্রহিতা ও সুবিধাভোগীদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময়কালে তিনি বলেন রামগতি নদী ভাঙ্গন জনিত কারণে এখানে অনেক গৃহহীন পরিবার আছে। তাই শেখের কিল্লায় গুচ্ছগ্রাম প্রকল্পেটি নদী ভাঙা গৃহহীন মানুষের কল্যাণে কার্যক্রর ভূমিকা রাখছে।


তিনি আরো বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা করেছেন এ দেশে কোন গৃহহীন পরিবার থাকবেনা এবং প্রয়োজনে উপযুক্ত খাসজমি পেলে পর্যাপ্ত সংখ্যক গুচ্ছগ্রাম গড়ে তোলা হবে।

আর্কাইভ