মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

মিলনের গণতন্ত্র জিয়ার আদর্শের পরিপন্থি

মিলনের গণতন্ত্র জিয়ার আদর্শের পরিপন্থি

সোমবার ২৮ মার্চ ২০১৬
উপ-সম্পাদকীয়: এহ্ছানুল হক মিলন সে সন্ত্রাসী ও মাস্তান নিজেই বিগত পেনস্যালভানিয়া বিএনপি'র কমিটি গঠন করার সময় বলে গেছেন তার ভিডিও ফুটেজ আমাদের কাছে আছে।
লোক মুখে শুনা তারেক জিয়া নাকি যুক্ত রাষ্ট্র বিএনপি করার জন্য এই স্ব-ঘোষিত সন্ত্রাসীকে কমিটি করার জন্য দায়িত্ব দিয়েছেন। এই সুবাধে বিভিন্ন ষ্টেটে কমিটি করেছেন। যে সকল জায়গায় আগে একটি করে বিএনপি কমিটি ছিলো এখন তার বদৌলতে সেখানে দুটি তিনটি করে কমিটি হচ্ছে। সে এ সকল কমিটি করার সময় যাদের বিএনপি'র সাথে সমপৃক্ততা নেই সেসকল লোকদের দিয়ে বিএনপি র কমিটি করে যুক্ত রাষ্ট্র বিএনপি কে ঠোটো জগন্নাত বানিয়ে গেছেন।
যুক্ত রাষ্ট্র বিএনপির নিউ ইয়র্কে যে সকল ত্যাগী নেতা আছেন তাঁদেরকে পাশ কাটিয়ে সে বিভিন্ন ষ্টেটে অবৈধ ও অবৈধ প্রাপ্তির সুযোগ গ্রহন করে এই সকল দুষ্কর্ম করে বিএনপি কে পাঁঠা বলির মত বলি দিয়ে গেলেন।
কিছুদিন পুর্বে সে পেন্স্যালভানিয়ায় এক বাসায় রাত্রি যাপন করেছেন অথছ বিএনপি র কোন লোকের সাথে দেখা করেন নি। সে যাদেরকে পকেট কমিটির সভাপতি করেছে তার বাসায় রাত্রিযাপন করে দু একজন বি এনপি র লোককে বলেছেন তারেক জিয়ার আমেরিকা ইউরোপের সাথে লবি করার জন্য অনেক টাকা দরকার। এই টাকা তুলে তার হতে দেওয়ার জন্য। অবশ্য যাদেরকে বলেছেন তাদের ১০ টাকা দেয়ার মত ক্ষমতাও নেই।
সহসায় তার এ সকল অপকর্ম বন্ধ না করলে তারেক জিয়া সহ বিএনপি র সুনাম নষ্ট হবে।
আশাকরি বিএনপির হাই কমান্ড বিষয়টি নিয়ে ভাববেন। (এই সকল কথা নিয়ে বেশ মুখরোচক আলোচনার ঝড় উঠছে টেবিলে-টেবিলে। অচিরেই এই চাঁদা চাওয়ার পথ বন্ধ করতে হবে না হলে বিএনপি বা জিয়া পরিবারের সুনাম নষ্ট হবে। (তথ্যটি হাওয়া থেকে পাওয়া)

লেখক-ইফতেখার হোসেন ফরহাদ
প্রাক্তন অধ্যক্ষ,রামগতি আহম্মদিয়া কলেজ,
নির্বাহী ইউসি বি এল ও এন সি সি এল ব্যাংক বাংলাদেশ,
সোসাল ওপলিটিক্যাল এক্টিভিষ্ট ইউ এস এ,
প্রেসিডেন্ট পেন বাংলা এল এল সি (আর্থিক প্রতিষ্ঠান)
ইউ এস এ
(মতামতের জন্য সম্পাদক দায়ী নয়)

আর্কাইভ