বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

কবিরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী

কবিরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী


রোববার ২০মার্চ২০১৬ খ্রি:ধ সময়: ১১:৩4 পিএম

এম আর রিয়াদ; নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কবিরহাট পৌরসভা নির্বাচনে ৫’হাজার ৩’শ ৭৩ ভোট পেয়ে মেয়র পদে বে-সরকারি ভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনিত প্রার্থী জহিরুল হক রায়হান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি প্রার্থী মোস্তাফিজুর রহমান মঞ্জু পেয়েছেন ২’হাজার ২’শ ৪০ ভোট।

রোববার রাত ৮টার দিকে কবিরহাট উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আনিসুজ্জামান ৩’হাজার ১’শ ৩৩ ভোটে আওয়ামী লীগ প্রার্থী বিজয়ের বিষয়টি বাংলামেইলকে নিশ্চিত করেছেন।

এরআগে, রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে ৯টি কেন্দ্রের মধ্যে ৭টি কেন্দ্রের ভোটগ্রহণ সম্পূর্ণ হয়। কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাই ও প্রকাশ্যে সিল দেওয়ার অভিযোগে দুপুর পৌনে ২টার দিকে আলীপুর ইঞ্জিনিয়ার ইনষ্টিটিউট সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সকাল ১১টার দিকে ইন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করেন স্ব-স্ব প্রিজাইডিং অফিসারগণ।

এছাড়াও দুপুর সাড়ে ১২টার দিকে কবিরহাট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

অপরদিকে দুপুর ১টার দিকে আলীপুর ইঞ্জিনিয়ার ইনষ্টিটিউট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেওয়ার অভিযোগে রুবেল (২২) ও জহির (২০) নামের দুই যুবককে আটক করে পুলিশ। পরে নির্বাচনে দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট আবরাউল হাসান মজুমদার তাদের প্রত্যেককে ৬মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

আর্কাইভ