বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

কমলনগরে স্বতন্ত্র প্রার্থীর প্রচারনায় হামলা; আহত-২

কমলনগরে স্বতন্ত্র প্রার্থীর প্রচারনায় হামলা; আহত-২


বৃহস্পতিবার ১৭ মার্চ ২০১৬ সময়: ১২:১৫ এএম
কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় ৫নং চরফলকন ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. মোশারফ হোসেন বাঘার হুন্ডা প্রতীকের সিএনজি যোগে প্রচারনাকালীন সময়ে প্রচারক ও ড্রাইভারের উপর হামলা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (১৬ মার্চ) সন্ধ্যা ৭ঘটিকায় চরফলকন ইউনিয়নের নৌকা প্রতীক প্রার্থী হাজী হারুন অর রশিদ এর বাড়ী সংলগ্নে এ ঘটনা ঘটে।

এতে প্রচারক ও সিএনজি ড্রাইভার উভয়ই হামলায় আহত হয়েছেন।

কমলনগর থানাপুলিশ আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে। একজনকে স্থানিয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় অপরজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতরা হলেন উপজেলার আবদুল হকের ছেলে আমিন উল্যাহ (৩৩) ও নুর মোহাম্মদের ছেলে সলেমান।

স্থানীয় ভাবে জানাযায় সন্ধ্যা ৭ ঘটিকার সময় প্রচারানার মাইক নৌকা প্রতীকের প্রার্থী হাজী হারুনুর অর রশিদের বাড়ীর কাছে আসলে কিছু সংখ্যক দুর্বুত্ত এ হামলা চালায়।

আহত আমিন উল্যাহ জানান, হঠাৎ করে দুবৃত্তরা আমাদের উপর হামলা চালিয়ে আমাদের প্রচারমাইক ভেঙে পালিয়ে যায়।

এব্যাপারে হোন্ডা প্রতীক প্রার্থী মো. মোশারফ হোসেন বাঘা নৌকা প্রতীক প্রার্থী হাজী হারুন অর রশিদকে দায়ী করেন।

অপরদিকে নৌকা প্রতীক প্রার্থী হাজী হারুন অর রশিদ বলেন আমি ওই সময়ে মিঝি বাড়ির আমার নির্বাচণী প্রচারনায় উঠান বৈঠকে ছিলাম। ঘটনাটি আমি পরে শুনেছি।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহম্মদ এ হামলার বিষয়টি নিশ্চিত করেছেন এবং তদন্ত সাপেক্ষে আইনানুক ব্যবস্থার বিষয়টি ও আমাদের জানান।

আর্কাইভ