শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

ঢাকায় লক্ষ্মীপুর উৎসব ২০১৬ পালিত

ঢাকায় লক্ষ্মীপুর উৎসব ২০১৬ পালিত


প্রেসবিজ্ঞপ্তি: লক্ষ্মীপুর জেলাবাসীকে নিয়ে বর্ণাঢ্য জমকালো অনুষ্ঠানের আয়োজন লক্ষ্মীপুর উৎসব ২০১৬ পালন করলো ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা সমিতি।

শনিবার (১২ মার্চ) জাতীয় সংসদ ভবন চত্তরে পালিত হয়েছে এ অনুষ্ঠান।

অনুষ্ঠানে লক্ষ্মীপুর জেলা সমিতি, ঢাকা এর সভাপতি এবং শহর ও গ্রাম, অনেক মাদ্রাসা, মসজিদ, দাতব্য চিকিৎসালয়, প্রতিবন্ধি ও ক্যান্সারসহ সমাজ সেবায়রত ফরিদ আহমেদ ভূইয়াকে ‘ভোগের চেয়ে ত্যাগের আনন্দ বেশি সম্মাননা’ পদক ও ফুলেল শুভেচ্ছা প্রদান করেছে ‘মা-স্বপ্ন ফাউন্ডেশন’।

‘লক্ষ্মীপুর উৎসব’ কর্ণারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মাতৃত্বকালনীন ভাতা প্রাপ্ত মায়েদের দারিদ্র্য বিমোচনে ‘স্বপ্ন প্যাকেজ’ কর্মসূচী সারা দেশে সম্প্রসারণের দাবীতে স্বাক্ষর কর্মসূচীতে অংশ নেন, সাবেক মন্ত্রী আ.স.ম.আব্দুর রব, সাবেক প্রতিমন্ত্রী মেজর (অ:) আব্দুল মান্নান, একেএম শাহ্‌জাহান কামাল এমপি, লায়ন এমএ আউয়াল এমপি, মো: আব্দুল্লাহ এমপি, মোহাম্মদ নোমান এমপি, লক্ষ্মীপুর জেলা পরিষদ প্রাসাশক মো: শামসুল ইসলাম, শিল্পপতি, সমাজসেবক, শিক্ষানুরাগি, সাংবাদিক ও সমিতির আজীবন সদস্যসহ আরো অনেকে।

উল্লেখ্য, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আওতায় ও ডর্‌প এর সহযোগিতায় দেশে দারিদ্র্য বিমোচনে মাতৃত্বকালীন ভাতা ও স্বপ্ন প্যাকেজ কার্যক্রম বাস্তবায়িত হচ্ছে। মা’কে উন্নয়ন পরিবর্তনের তলরেখা ধরে স্বনির্ভরতার লক্ষ্যে লবি, এ্যাডভোকেসিসহ বিভিন্ন প্রচার প্রচারণা কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে অলাভজনক প্রতিষ্ঠান হিসাবে ‘মা-স্বপ্ন ফাউন্ডেশন’ কাজ করে যাচ্ছে।

আর্কাইভ