বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

হাতিয়ায় গণপিটুনিতে নিহত-৪, পুলিশ’সহ আহত-৫

হাতিয়ায় গণপিটুনিতে নিহত-৪, পুলিশ’সহ আহত-৫

রবিবার, ১৩ মার্চ ২০১৬ সময়: ১১:০৫পিএম
এম আর রিয়াদ, হাতিয়া(নোয়াখালী)প্রতিনিধি: নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার বয়ারচর ইউনিয়নে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। এসময় স্থানীয়দের গণপিটুনিতে ৪ জন নিহত হয়েছে। ঘটনায় ৩ পুলিশ সদস্যসহ আরো ৫জন আহত হয়েছে।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চেয়ারম্যানঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতদের বিস্তারিত নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে চট্টগ্রাম থেকে একটি বোটে করে ১০/১২ জন লোক হাতিয়ার চেয়ারম্যান ঘাট এলাকায় আসে। এসময় স্থানীয় লোকজন তাদের দেখে ডাকাত সন্দেহ হলে পুলিশে খবর দেয়। খবর পেয়ে চেয়ারম্যান ঘাট পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ৪ জনকে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়।

পরে আটককৃতদের জিজ্ঞাসাবাদ করলে বোটের মধ্যে আগ্নেয়অস্ত্র আছে বলে তারা স্বীকার করে। তাদের দেওয়া তথ্যমতে পুলিশ পূণঃরায় বোটে অভিযান চালায়। এসময় আটককৃতদের সাথে আসা অন্যরা পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে ৩ পুলিশ সদস্যকে কুপিয়ে জখম করে আটককৃত ৪জনকে ছিনিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে তাদের ধাওয়া করে এবং ৬জনকে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলে ৪ জন নিহত ও ২জন আহত হয়।

আহতদের মধ্যে পুলিশ কনস্টবল ফজলুল হক (৫৫) ও গণপিটুনিতে আহত দু’জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিছুল হক বিষয়টি নিশ্চিত করে সাম্প্রতিক স্বদেশকে জানান, একদল ডাকাত পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে ৩ পুলিশ সদস্যকে জখম করেছে। এ সময় স্থানীয়দের গণপিটুনিতে ৪ ডাকাত নিহত হয়েছে। নিহতদের মৃতদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



আর্কাইভ