বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

নোয়াখালীতে সড়ক দূর্ঘটনায় নিহত-২, আহত-৪

নোয়াখালীতে সড়ক দূর্ঘটনায় নিহত-২, আহত-৪

রোববার, ২৮ ফেব্রুয়ারি,২০১৬খ্রি: সময়: ১১ ৫৩ পিএম

এম.আর রিয়াদ, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সদর ও বেগমগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় এক নারীসহ দুই জন নিহত হয়েছেন। ঘটনায় আরো চার জন আহত হয়েছেন।

রোববার সকাল ১১টা ও দুপুর দেড়টার দিকে পৃথক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহতর হচ্ছেন লক্ষ্মীপুর জেলার বাসিন্দা সিরাজ উদ্দিন (৬৫) ও নোয়াখালীর সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আব্দুল খালেকের স্ত্রী হোসনেয়ারা বেগম (৪০)। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে বেগমগঞ্জ উপজেলার নোয়াখালী-লক্ষ্মীপুর সড়কের আমিন বাজার এলাকায় লক্ষ্মীপুর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা সাথে চৌমুহনী থেকে ছেড়ে যাওয়া একটি প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এথে সিএনজি চালকসহ ৫ যাত্রী আহত হন।

পরে স্থানীয় লোকজন আহতদের মধ্যে সিরাজকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিএনজি যাত্রী সিরাজ উদ্দিনকে মৃত ঘোষণা করেন। অপর আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অপরদিকে দুপুর দেড়টার দিকে সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের মমনিনগর এলাকায় রাস্তা পার হওয়ার সময় অটোরিকশা চাপায় হোসনেয়ারা বেগম নিহত হয়।

সুধারম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
চৌমুহনী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবু জাহের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে দু’টি গাড়ী আটক করা হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আর্কাইভ