বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

কবিরহাটে শিশু শাকিল হত্যার ঘটনায় গ্রেপ্তার-২

কবিরহাটে শিশু শাকিল হত্যার ঘটনায় গ্রেপ্তার-২

বুধবার, ২৪ফেব্রুয়ারি,২০১৬ খ্রি: সময়: ১২:৫৫এএম
কবিরহাট(নোয়াখালী)প্রতিনিধি: নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটাইয়া ইউনিয়নে চ্যাঞ্চলকর শিশু আবু তাহের শাকিল হত্যার ঘটনায় দুই পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
মঙ্গলবর দুপুর ১২টার দিকে তাদের আদালতে প্রেরণ করা হয়। এরআগে সোমবার দিবাগত রাতে ব্রাক্ষণবাড়িয়া জেলার আশুগঞ্জ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- বাটাইয়া ইউনিয়নের দৌলতরামদি গ্রামের সাখওয়াত হোসেনের ছেলে আব্দুল্যাহ (২৪), একই গ্রামের গোলাম হায়দারের ছেলে আবুল হাসনাত সুজন (২০)।
পুলিশ জানায়, শাকিল হত্যার পর থেকে মামলার প্রধান আসামী আব্দুল্যাহ’সহ অপর আসামীরা পলাতক ছিল। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কবিরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহেদ ও উপ-পরিদর্শক (এসআই) হুমায়ন কবিরের নেতৃত্বে ব্রাক্ষণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলায় একটি জাহাজে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।
কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার হোসেন জানান, গ্রেপ্তারকৃত আব্দুল্যাহ শিশু শাকিল হত্যার ঘটনায় দায়ের করা হত্যা মামলার প্রধান ও সুজন তিন নং আসামী।
প্রসঙ্গত, ২০১৪ সালের ২৫ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গ্রেপ্তারকৃতরাসহ কয়েকজন শিশু আবু তাহের শাকিলকে ভূঁইয়ারহাট বাজারের জাফরের দোকানের সামনে থেকে তুলে নিয়ে যায়। এরপরের দিন সকালে জামতলা এলাকার একটি ধান খেত থেকে শাকিলের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আর্কাইভ