শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

রায়পুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

রায়পুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

সোমবার, ২২ ফেব্রুয়ারি ২০১৬খ্রি: সময়: ১২:২৪এএম
রায়পুর (লক্ষ্মীপুর)প্রতিনিধি: ব্যাপক উৎসাহ উদ্দিপনা ও বর্ণাঢ্য আয়োজনে মধ্য দিয়ে লক্ষ্মীপুরে রায়পুর উপজেলায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।
রাত ১২টা এক মিনিটে উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আলমের নেতৃত্বে নতুন বাজার এলাকার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন। এরপর পর্যায়ক্রমে পুষ্পস্তবক অর্পন করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শামীম হোসেন, থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন, রায়পুর প্রেসক্লাব, উপজেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা ইউনিট, বিভিন্ন রাজনৈতিক দল, এনজিও, পেশাজীবি, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও সকালে উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আলমের সভাপতিত্বে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার, পৌর মেয়র ইসমাইল খোকন, সহকারী কমিশনার (ভূমি) শামীম হোসেন ও বিশিষ্ট সমাজ সেবক সফিউল্যা খান। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিতর্ক, হাতের লেখা সুন্দর ও চিত্র অংক প্রতিযোগিতায় বিজয়দের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়। এছাড়াও উপজেলার কলেজ ও মাধ্যমিক বিদ্যালয় শহীদ মিনারেও পুষ্পস্তবক অর্পন করা হয়।

আর্কাইভ